সোমবার-২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

পার্বতীপুরে পূজা মন্ডপের নিরাপত্তায় আনসার ভিডিপি’র ২১ মোবাইল টিম

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ১১:৩৫ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী ঃ
গত সোমবার শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা। আর এই উৎসবকে নিরাপদ ও শান্তিপূর্ণ করতে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌর এলাকার ১৬১ পুজামন্ডপে মোবাইল টিমের মাধ্যমে উপজেলা আনসার ভিডিপির ২৪২ সদস্য দায়িত্ব পালন করে যাচ্ছে। এজন্য বসানো স্থাপন করা হয়েছে তিনটি নিরাপত্তা ক্যাম্প।
পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দিন জানান, পূজামন্ডপ গুলোতে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা ব্যবস্থা অটুট রাখতে মোট ২১টি মোবাইল টীম ও ৫টি কুইক রেসপন্স টীম গঠন করা হয়েছে। প্রতি টীমে ১০-১২ জন করে সদস্য রয়েছেন। প্রতিটি পূজা মন্ডপে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে বিশেষ গুরুত্ব আরোপ করে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপনের লক্ষে নিরলসভাবে কাজ করছেন মোবাইল টীমের সদস্যরা। এছাড়া যে কোন জরুরী পরিস্থিতি মোকাবেলায় কুইক রেসপন্স টীমের সদস্যগণ সদা প্রস্তুত রয়েছেন। টহল টিমের সাথে আমি নিজে উপস্থিত থেকে ২৪ ঘন্টা পুঁজা মন্ডপগুলোর প্রতিটি পুজা উদযাপন কমিটির সঙ্গে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করছি।
বাংলাদেশ পুজা উদযাপন কমিটির পার্বতীপুর শাখার সভাপতি কৈলাশ প্রসাদ সোনার আনসার-ভিডিপি সদস্যদের সদা সতর্ক নিরাপত্তা টহলের প্রশংসা করে স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_