তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৪৬ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
সৈয়দপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার গাইবান্ধা হর্টিকালচার সেন্টারের বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের সার্বিক কার্যক্রম পরিদর্শন- হুইপ গিনি এমপি  দুইদিন বিরতি শেষে আবার শুরু চা শ্রমিক আন্দোলন, সমাধানে চলছে বৈঠক লালমনিরহাটের ঐত্যিবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা মানুষ কষ্ট পেলে আমারও কষ্ট হয় : প্রধানমন্ত্রী জিম্বাবুয়েতে যাওয়া হচ্ছে না ওয়াশিংটনের ৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত বাল্যবিবাহ বন্ধে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা

পার্বতীপুরে পূজা মন্ডপের নিরাপত্তায় আনসার ভিডিপি’র ২১ মোবাইল টিম

  • প্রকাশ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১১.৩৫ এএম
  • ৫৮ বার ভিউ হয়েছে

সোহেল সানী ঃ
গত সোমবার শুরু হয়েছে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপুজা। আর এই উৎসবকে নিরাপদ ও শান্তিপূর্ণ করতে দিনাজপুরের পার্বতীপুর উপজেলার ১০ ইউনিয়ন ও এক পৌর এলাকার ১৬১ পুজামন্ডপে মোবাইল টিমের মাধ্যমে উপজেলা আনসার ভিডিপির ২৪২ সদস্য দায়িত্ব পালন করে যাচ্ছে। এজন্য বসানো স্থাপন করা হয়েছে তিনটি নিরাপত্তা ক্যাম্প।
পার্বতীপুর উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মোঃ মমিন উদ্দিন জানান, পূজামন্ডপ গুলোতে নিরবিচ্ছিন্ন নিরাপত্তা ব্যবস্থা অটুট রাখতে মোট ২১টি মোবাইল টীম ও ৫টি কুইক রেসপন্স টীম গঠন করা হয়েছে। প্রতি টীমে ১০-১২ জন করে সদস্য রয়েছেন। প্রতিটি পূজা মন্ডপে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে বিশেষ গুরুত্ব আরোপ করে শান্তিপূর্ণ পরিবেশে দুর্গাপূজা উদযাপনের লক্ষে নিরলসভাবে কাজ করছেন মোবাইল টীমের সদস্যরা। এছাড়া যে কোন জরুরী পরিস্থিতি মোকাবেলায় কুইক রেসপন্স টীমের সদস্যগণ সদা প্রস্তুত রয়েছেন। টহল টিমের সাথে আমি নিজে উপস্থিত থেকে ২৪ ঘন্টা পুঁজা মন্ডপগুলোর প্রতিটি পুজা উদযাপন কমিটির সঙ্গে নিরাপত্তা পরিস্থিতি নিয়ে মতবিনিময় করছি।
বাংলাদেশ পুজা উদযাপন কমিটির পার্বতীপুর শাখার সভাপতি কৈলাশ প্রসাদ সোনার আনসার-ভিডিপি সদস্যদের সদা সতর্ক নিরাপত্তা টহলের প্রশংসা করে স্বস্তি ও সন্তোষ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam