বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

পার্বতীপুরে ভিক্ষুক পেল বিনামূল্যে মুদি দোকান

প্রকাশ: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ , ৮:০৬ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : ভিক্ষাবৃত্তি করে জীবন চলাতেন জয়নাল আবেদীন (৭৫)। বয়সের ভারে অনেকটা নুইয়েও পড়েছেন তিনি। এখন আর ভিক্ষা করতে হবে না ওই বৃদ্ধকে। ভিক্ষাবৃত্তি থেকে মুক্তি পেলেন জয়নাল আবেদীন। তার বাড়ী উপজেলার রামপুর ইউনিয়নের বাসুপাড়া গ্রামে। বৃদ্ধ জয়নাল আবেদীন (৭৫) কে খুঁজে বের করে ভিক্ষাবৃত্তি থেকে চিরতরে মুক্তি দিতে পুনবার্সনের ব্যবস্থা করে দিয়েছে উপজেলা সমাজসেবা অফিস ও উপজেলা প্রশাসন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে মুদি দোকানের ২৫ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক।
এ উপলক্ষ্যে উপজেলা সমাজসেবা অফিস আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনীন, উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়, উপজেলা আদিবাসী সমাজ উন্নয়ন সমিতির চেয়ারম্যান বিমল মূর্মু ও সাধারন সম্পাদক এফ্রাইম টুডু।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা সমাজ সেবা অফিসার তাপস রায় বলেন, উপজেলা হাসপাতালের জন্য ৩টি অক্সিজেন সিলিন্ডার, ২ ভিক্ষুক, ৮ দুস্থ্য ব্যক্তি, ৪০ আদিবাসী শিক্ষার্থী, ৯ স্বেচ্ছাসেবী সংগঠন বাবদ ৫ লাখ ৭৬ হাজার ৫০০ টাকা বিতরণ করা হয়েছে।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_