তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৩ মে ২০২২, ০৮:২৩ পূর্বাহ্ন

পার্বতীপুরে ভিক্ষুক পেল বিনামূল্যে মুদি দোকান

  • প্রকাশ শুক্রবার, ১ অক্টোবর, ২০২১, ৮.০৬ এএম
  • ৩৫ বার ভিউ হয়েছে

সোহেল সানী : ভিক্ষাবৃত্তি করে জীবন চলাতেন জয়নাল আবেদীন (৭৫)। বয়সের ভারে অনেকটা নুইয়েও পড়েছেন তিনি। এখন আর ভিক্ষা করতে হবে না ওই বৃদ্ধকে। ভিক্ষাবৃত্তি থেকে মুক্তি পেলেন জয়নাল আবেদীন। তার বাড়ী উপজেলার রামপুর ইউনিয়নের বাসুপাড়া গ্রামে। বৃদ্ধ জয়নাল আবেদীন (৭৫) কে খুঁজে বের করে ভিক্ষাবৃত্তি থেকে চিরতরে মুক্তি দিতে পুনবার্সনের ব্যবস্থা করে দিয়েছে উপজেলা সমাজসেবা অফিস ও উপজেলা প্রশাসন।
আজ শুক্রবার বেলা সাড়ে ১১টায় উপজেলা সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে মুদি দোকানের ২৫ হাজার টাকা তুলে দেন প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামানিক।
এ উপলক্ষ্যে উপজেলা সমাজসেবা অফিস আয়োজিত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল মোমেনীন, উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায়, উপজেলা আদিবাসী সমাজ উন্নয়ন সমিতির চেয়ারম্যান বিমল মূর্মু ও সাধারন সম্পাদক এফ্রাইম টুডু।
এ ব্যাপারে পার্বতীপুর উপজেলা সমাজ সেবা অফিসার তাপস রায় বলেন, উপজেলা হাসপাতালের জন্য ৩টি অক্সিজেন সিলিন্ডার, ২ ভিক্ষুক, ৮ দুস্থ্য ব্যক্তি, ৪০ আদিবাসী শিক্ষার্থী, ৯ স্বেচ্ছাসেবী সংগঠন বাবদ ৫ লাখ ৭৬ হাজার ৫০০ টাকা বিতরণ করা হয়েছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam