রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:১২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

পার্বতীপুরে মাদক বিক্রির অপরাধে তিন তরুণকে কারা ও অর্থদন্ড

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ , ১:৪৫ অপরাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : দিনাজপুরের পার্বতীপুরে মাদক বিক্রির অপরাধে মিলন (২৭) এবং মাদক সেবনে সহযোগিতা করার অভিযোগে তারেক হোসেন অন্তর (২৬) ও মমিনুল ইসলাম (৩০) নামে তিন তরুণকে অর্থদন্ড ও বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
আজ বৃহস্পতিবার বিকেলে পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক প্রীতম সাহা ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এ তিন তরুনকে সাজা প্রদান করেন।
আজ বৃহস্পতিবার দুপুরে শহরের সাহেবপাড়া মহল্লার নিজ বাড়ীতে মাদক বিক্রির অপরাধে মিলনকে ১৫ মাস এবং মাদক সেবনে সহযোগিতা করার অভিযোগে তারেক হোসেন অন্তরকে ৬ মাস ও মমিনুল ইসলামকে ৭দিনের বিনাশ্রম কারাদন্ড ও প্রত্যেকে ১০০ টাকা করে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।
পার্বতীপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের বিচারক প্রীতম সাহা জানান- মিলনের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে। খবর পেয়ে বৃহস্পতিবার দুপুরে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে তিন তরুণকে অর্থদন্ড ও বিনাশ্রম সাজা প্রদান করা হয়েছে।

 


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_