বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

পোরশায় ৮ দিন পর মারা গেলো জোড়ালাগা দুই শিশু

প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:নওগাঁর পোরশায় ৮দিন পর মারা গেলো জন্ম নেওয়া জোড়ালাগা যমজ দুই শিশু কন্যা। আজ রোববার সন্ধার আগে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার একটি বেসরকারি হাসপাতালে মারা যায় যজম দুই শিশু।

 

শিশু দুটির বাবা জাহাঙ্গীর আলম মারা যাওয়া খবর নিশ্চিত করে জানান, শিশু দুটির জন্ডিস দেখা দিয়েছিল। চিকিৎসাও চলছিল। এবং মারা যাওয়ার আগ পর্যন্ত অক্সিজেন দেওয়া ছিল বলেও তিনি জানান।

আর আগে গত ২তারিখ সকালে উপজেলার সারাইগাছী ইসলামী ল্যাব এন্ড হাসপাতালে জোড়া লাগানো যমজ দুই মেয়ে শিশু জন্ম নেয়। শিশু দুটির হাত, পাঁ, চোখ, নাক, কান ও মুখ ঠিক থাকলেও বুক ও পেট জোড়ালাগা অবস্থায় জন্মগত ত্রুটি নিয়ে জন্মগ্রহণ করেছিল শিশু দুটি। শিশুদুটির বাবা জাহাঙ্গীর আলম উপজেলার গাঙ্গুরিয়া গ্রামের বাসিন্দা। তিনি পেশায় একজন ক্ষুদ্র ডালপুরি ব্যবসায়ী।


সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_