রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:২২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক পার্বতীপুরে পূজা মন্ডপ ও দুঃস্থ ব্যক্তির মাঝে বিতরন

প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১ , ১১:০৪ পূর্বাহ্ণ , বিভাগ :

সোহেল সানী : প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক দিনাজপুরের পার্বতীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মাঠ, পুজা মন্ডপ, শ^শান ঘাট ও দুঃস্থ ব্যক্তির মাঝে বিতরন করা হয়েছে।
আজ সোমবার বিকেলে উপজেলা সভাকক্ষে ৩জন দুঃস্থ ব্যক্তি ও ২৪ মন্দিরে ৩ লাখ ৫০ হাজার টাকার চেক পুজা মন্ডপের সভাপতি-সাধারন সম্পাদকের হাতে তুলে দেন প্রধান অতিথি পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার সাংসদ সদস্য ও মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।
পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল। এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও বাংলাদেশ পুজা উদযাপন কমিটির পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি কৈলাশ প্রসাদ সোনার প্রমুখ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_