তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৭:২৪ পূর্বাহ্ন

প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক পার্বতীপুরে পূজা মন্ডপ ও দুঃস্থ ব্যক্তির মাঝে বিতরন

  • প্রকাশ সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ১১.০৪ এএম
  • ৩৮ বার ভিউ হয়েছে

সোহেল সানী : প্রধানমন্ত্রী প্রদত্ত অনুদানের চেক দিনাজপুরের পার্বতীপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের উদ্যোগে মাঠ, পুজা মন্ডপ, শ^শান ঘাট ও দুঃস্থ ব্যক্তির মাঝে বিতরন করা হয়েছে।
আজ সোমবার বিকেলে উপজেলা সভাকক্ষে ৩জন দুঃস্থ ব্যক্তি ও ২৪ মন্দিরে ৩ লাখ ৫০ হাজার টাকার চেক পুজা মন্ডপের সভাপতি-সাধারন সম্পাদকের হাতে তুলে দেন প্রধান অতিথি পার্বতীপুর-ফুলবাড়ী এলাকার সাংসদ সদস্য ও মন্ত্রী এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার।
পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাশিদ কায়সার রিয়াদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য ও হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের সিনিয়র সহ-সভাপতি মনোরঞ্জন শীল গোপাল। এছাড়াও উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান আলহাজ¦ মোঃ হাফিজুল ইসলাম প্রামাণিক, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন ও বাংলাদেশ পুজা উদযাপন কমিটির পার্বতীপুর উপজেলা শাখার সভাপতি কৈলাশ প্রসাদ সোনার প্রমুখ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam