শুক্রবার-২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:২৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

প্লে-অফের ম্যাচে রাতে ব্যাঙ্গালুরুর মুখোমুখি কলকাতা

প্রকাশ: সোমবার, ১১ অক্টোবর, ২০২১ , ১২:৩৯ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরের চতুর্থ দল হিসেবে প্লে-অফ নিশ্চিত করেছে সাকিবের দল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের এলিমিনেটরে খেলতে বিসিবির অনুমতি পেয়েছেন সাকিব আল হাসান। বাংলাদেশ সময় সোমবার (১১ অক্টোবর) রাত ৮টায় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর মুখোমুখি হবে তার দল কলকাতা নাইট রাইডার্স।

 

আইপিএলে খেলতে সাকিব ও মুস্তাফিজকে ৮ অক্টোবর পর্যন্ত অনুমতি দিয়েছিল বিসিবি। মুস্তাফিজের দল রাজস্থান রয়্যালস বাদ পড়ায় ইতোমধ্যে আবুধাবিতে টাইগারদের টিম হোটেলে অবস্থান করছেন তিনি। রোববার যোগ দেওয়ার কথা ছিল সাকিবেরও। কিন্তু কলকাতার হয়ে এলিমিনেটর ম্যাচে খেলার বড়সড় সম্ভাবনা থাকায়, বোর্ডের কাছে অনুমতি চান তিনি।

বিরাট কোহলির ব্যাঙ্গালুরুর বিপক্ষে খেললে, মঙ্গলবার (১২ অক্টোবর) শ্রীলঙ্কার বিপক্ষে টাইগারদের বিশ্বকাপ প্রস্তুতি ম্যাচে সাকিবের না থাকাটা অনেকটাই নিশ্চিত। তবে কেকেআর ১৫ অক্টোবরের ফাইনালে উঠলে, সেখানে আর খেলবেন না মিস্টার সেভেন্টি ফাইভ। তবে এর আগে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ম্যাচে মাত্র এক ওভার বোলিং করেছিলেন সাকিব। এক ওভার বোলিং করে একটি উইকেটও নিয়েছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত তাকে আর বোলিংয়ে আনেননি কলকাতা অধিনায়ক ইয়ন মরগ্যান। ফলে বেশ সমালোচনার মুখে পড়েন কেকেআর অধিনায়ক। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে ব্যাপক সমালোচনা হয়।

এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপের আনুষ্ঠানিক প্রস্তুতি ম্যাচ খেলতে রোববার (১০ অক্টোবর) রাতে সংযুক্ত আরব আমিরাতে পৌঁছেছে বাংলাদেশ ক্রিকেট দল। ওমান থেকে চার্টার্ড ফ্লাইটে আমিরাতে গেছে টাইগাররা।

ক্রিকেটারদের বহনকারী বিমানটি দুবাইয়ে অবতরণ করে। সেখান থেকে প্রস্তুতি ম্যাচের ভেন্যু আবুধাবিতে যাবে দল। পূর্ব নির্ধারিত সূচি অনুযায়ী একদিন আগে আবুধাবিতে যাওয়ার কথা ছিল মাহমুদউল্লাহদের। কিন্তু সফরসঙ্গী শ্রীলঙ্কা ও ওমানের সূচি জটিলতায় একদিন পিছিয়ে রোববার বাংলাদেশ সময় রাত ৮টায় রওনা দেয় টাইগাররা।

১২ অক্টোবর প্রথম প্রস্তুতি ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে ডমিঙ্গোর শিষ্যরা। আর ১৪ অক্টোবর তাদের প্রতিপক্ষ আয়ারল্যান্ড। ১৫ অক্টোবর আবারও ওমানে ফিরবে বাংলাদেশ দল। ১৭ অক্টোবর বিশ্বকাপ বাছাই মিশন শুরু হবে সাকিব-মাহমুদউল্লাহদের। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_