রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

ফকিরহাট বাসের ধাক্কায় স্বামী-স্ত্রী গুরুত্বর আহত

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :


সুমন কর্মকার, ফকিরহাট (বাগেরহাট) : বাগেরহাটের ফকিরহাটে পুজোর কেনাকাটা করতে এসে বাসের ধাকায় গুরুত্বর আহত হয়েছেন এক দম্পতি। তাদেরকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করা হয়। পরে তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসাপাতালে পাঠানো হয়েছে।
শনিবার (০২ অক্টোবর) সকাল ১১টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড় এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
আহতরা হলেন, বাগেরহাট সদর উপজেলার কোমরপুর গ্রামের সুশিল আচার্য্য (৫০) ও তার স্ত্রী লী রানী আচার্য্য (৪৫)।
প্রত্যদর্শীরা জানান, সকাল ১১টার দিকে বাড়ী থেকে ফকিরহাট বাজারে কেনাকাটা করতে আসার পথে খুলনা-মাওয়া মহাসড়কের ফকিরহাট বিশ্বরোড মোড় পার হওয়ার সময় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী একটি গ্রীনলাইন পরিহনের সাধে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী গুরুত্বর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্তল পরিদর্শন ও বাসটি জব্দ করেছে।


ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_