রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:১৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা দুপুরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতির কবল থেকে রক্ষার দাবি

ফুলবাড়ীতে প্রতিবন্ধি অসহায় পরিবারকে বাড়ি উপহার দিলেন ইন্ডাট্রিয়াল শাইলা সাবরিন॥

প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১ , ৮:৪০ পূর্বাহ্ণ , বিভাগ :

মোঃ আফজাল হোসেন, দিনাজপুর প্রতিনিধি:
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোষ্ট দেখে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামের হত দরিদ্র অসহায় প্রতিবন্ধি পরিবারকে বাড়ি উপহার দিলেন ঢাকার পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক শাইলা সাবরিন।
উল্লেখ্য দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার পূর্ব কাঁটাবাড়ী গ্রামের প্রতিবন্ধি কানাই রায়ের পরিবারকে নিয়ে গত ২০২০ সালে ৫ নভেম্বর “হামার খবর কেউ রাখেনা” শিরোনামে স্থানীয় স্থানীয় সাংবাদিক সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইস একটি স্টাটাস দিলে তা ফেসবুকে ছড়িয়ে পড়ে। বিষয়টি পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক লায়ন শাইলা শাবরীনের নজরে আসে।
সে সময় তিনি নিজেই সেই পরিবারটির সাথে যোগযোগ করে তাদের দেখতে আসেন এবং সেই সময় ওই পরিবারটিকে তার নিজস্ব তহবিল থেকে এক লাখ টাকা প্রদান করেন এবং একটি বাড়ি করে দেয়ার প্রতিশ্রুতি দেন।
পরবর্তী সময়ে প্রতিশ্রুতি অনুযায়ী তার নিজস্ব অর্থায়নে অসহায় পরিবারটিকে তাদের নিজস্ব জমিতে একটি পাকা টিনশেডের বাড়ি নির্মাণ করে দেন।
গতকাল শনিবার সকাল ১০টায় ফুলবাড়ীর পৌর এলাকার কাঁটাবাড়ী গ্রামে সেই নির্মিত বাড়িটি আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে উদ্বোধন করে সেই অসহায় পরিবারটিকে বাড়িটি হস্তান্তর করেন পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ব্যাবস্থাপনা পরিচালক লায়ন শাইলা শাবরীন। এসময় উপস্থিত ছিলেন ফুলবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন, ফুলবাড়ী পৌর সভার মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন, ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ সামিউল ইসলাম সোহেল, পিপিএস প্লাষ্টিক পাইপ ইন্ডাষ্ট্রির ডেপুটি জেনারেল ম্যানেজার মাজেদ জাহাঙ্গীর আলমসহ স্থানয়ী গণ্যমান্য ব্যক্তি।
এসময় সমাজ সেবক শাইলা সাবরিন বলেন, তিনি সব সময় অসহায়, দরিদ্র,অবহেলিত মানুষের পাশে দাড়িয়ে কাজ করেন। দুঃখি মানুষের কষ্ট তিনি সহ্য করতে পারেননা, সে কারণে মানুষের কষ্ট দেখলেই তিনি সেখানে ছুটে যান তাদের পাশে দাঁড়াতে। তাই তিনি সমাজের প্রতিটি বিত্তবানদের, অসহায় পরিবার গুলোর পাশে দাড়ানোর আহব্বান জানান।
এ সময় প্রিন্ট ও ইলেক্ট্রিক মিডিয়ার সাংবাদিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_