তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৫৭ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
সৈয়দপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার গাইবান্ধা হর্টিকালচার সেন্টারের বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের সার্বিক কার্যক্রম পরিদর্শন- হুইপ গিনি এমপি  দুইদিন বিরতি শেষে আবার শুরু চা শ্রমিক আন্দোলন, সমাধানে চলছে বৈঠক লালমনিরহাটের ঐত্যিবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা মানুষ কষ্ট পেলে আমারও কষ্ট হয় : প্রধানমন্ত্রী জিম্বাবুয়েতে যাওয়া হচ্ছে না ওয়াশিংটনের ৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত বাল্যবিবাহ বন্ধে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা

ফুলবাড়ীর ৬৯টি মন্ডপে এ বছর দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। 

  • প্রকাশ শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ৪.৪৪ পিএম
  • ৬২ বার ভিউ হয়েছে
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ০৯.১০.২১
শরতের আকাশে সাদা মেঘের ভেলা আর দৃষ্টি নন্দন কাশবন যেন জানান দিচ্ছে দুর্গা দেবীর আগমনী বার্তা। মরনঘাতি করোনার সংক্রমন কমে যাওয়ায় এ বছর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৬৯টি মন্ডপে মহা ধুমধাম ও বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে শারদীয় দুর্গাপূজা ।  তাই প্রতিটি মন্ডপে চলছে পূজার শেষ মুহুর্তের প্রস্তুতি ।
জানা গেছে, ১১ অক্টোবর দেবী বোধনের  মধ্যদিয়ে শুভ সূচনা হবে হিন্দু  ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজার। এবার দেবী দূর্গা আসবেন ঘোটকে চড়ে এবং যাবেন দোলায় চড়ে। সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস, দেবী দুর্গা ঘোটকে চড়ে আসায় এবার পৃথিবী ধন-ধান‍্যে পূর্ণ হবে। ধরাধামে বইবে সুখ শান্তির সুবাতাস।
১৫ অক্টোবর বিজয়া দশমী এবং প্রতিমা বিসর্জ্জনের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার আনুষ্ঠানিকতা শেষ হবে।
 উপজেলা পূজা উদযাপন কমিটির সম্পাদক ভারত চন্দ্র রায় জানান, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ৬৯ টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা উদযাপনের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam