সোমবার-২৪শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১০ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১:০৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

ফুলবাড়ীর ৬৯টি মন্ডপে এ বছর দুর্গাপূজা অনুষ্ঠিত হচ্ছে। 

প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১ , ৪:৪৪ অপরাহ্ণ , বিভাগ :
ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধি : ০৯.১০.২১
শরতের আকাশে সাদা মেঘের ভেলা আর দৃষ্টি নন্দন কাশবন যেন জানান দিচ্ছে দুর্গা দেবীর আগমনী বার্তা। মরনঘাতি করোনার সংক্রমন কমে যাওয়ায় এ বছর কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার ৬৯টি মন্ডপে মহা ধুমধাম ও বিপুল উৎসাহ উদ্দীপনায় অনুষ্ঠিত হতে যাচ্ছে শারদীয় দুর্গাপূজা ।  তাই প্রতিটি মন্ডপে চলছে পূজার শেষ মুহুর্তের প্রস্তুতি ।
জানা গেছে, ১১ অক্টোবর দেবী বোধনের  মধ্যদিয়ে শুভ সূচনা হবে হিন্দু  ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব দূর্গাপূজার। এবার দেবী দূর্গা আসবেন ঘোটকে চড়ে এবং যাবেন দোলায় চড়ে। সনাতন ধর্মাবলম্বীদের বিশ্বাস, দেবী দুর্গা ঘোটকে চড়ে আসায় এবার পৃথিবী ধন-ধান‍্যে পূর্ণ হবে। ধরাধামে বইবে সুখ শান্তির সুবাতাস।
১৫ অক্টোবর বিজয়া দশমী এবং প্রতিমা বিসর্জ্জনের মধ্য দিয়ে সনাতন ধর্মাবলম্বীদের সব চেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দূর্গাপূজার আনুষ্ঠানিকতা শেষ হবে।
 উপজেলা পূজা উদযাপন কমিটির সম্পাদক ভারত চন্দ্র রায় জানান, সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে ৬৯ টি মন্ডপে শারদীয় দূর্গাপূজা উদযাপনের প্রস্তুতি চলছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_