বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ , ১১:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি ঃ
বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহার পৌর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের মাহমুদুল হাসান মুন্নাকে সভাপতি ও আহসান হাবীব জয়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করেছে বগুড়া জেলা কমিটির নেতৃত্ববৃন্দ।
বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ বগুড়া জেলা শাখার সভাপতি ভিপি সাজেদুর রহমান সাহীন ও সাধারণ সম্পাদক জুলফিকার রহমান শান্ত এক যুক্ত বিবৃতিতে বলেন, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সান্তাহার পৌর শাখা কমিটির মেয়াদ উত্তীর্ণ হওয়ায় পূর্বেই কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং সেই সঙ্গে শেখ হাসিনার হাত কে শক্তিশালী ও সংগঠনকে গতিশীল করার ল্েয মাহমুদুল হাসান মুন্নাকে সভাপতি ও আহসান হাবীব জয়কে সাধারণ সম্পাদক করে নতুন কমিটি ঘোষণা করা হয়। আগামী ৯০ দিনের মধ্য পূর্ণাঙ্গ কমিটি করে জেলা কমিটির দপ্তর সেলে জমা দেওয়ার নির্দেশ দেয়া হয়। শনিবার দুপুরে বগুড়া জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক মশিউর রহমান মামুনের স্বাক্ষরিত বার্তা প্রেরকের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

 


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_