রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১:০৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

বরিশাল সড়ক ও জনপথ বিভাগের নতুন কার্যালয়ের উদ্বোধন

প্রকাশ: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ , ১২:৪৮ অপরাহ্ণ , বিভাগ :

মনির হোসেন : বরিশাল সড়ক ও জনপথ বিভাগের (সওজ) নতুন কার্যালয়ের উদ্বোধন হয়েছে। শুক্রবার সকাল ৯টায় সড়ক ও জনপথ অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো. আবদুস সবুর ফিতা কেটে ও ফলক উন্মোচন করে নতুন এই অফিস ভবনের উদ্বোধন করেন। সদ্য সমাপ্ত পায়রা সেতু প্রকল্পের আওতায় এই নতুন ভবন নির্মাণ করা হয়েছে।

উদ্বোধনের সময় প্রধান প্রকৌশলী ছাড়াও সওজ বরিশাল জোনের অতিরিক্ত প্রধান প্রকৌশলী আবু হেনা মো. তারেক ইকবাল, পায়রা সেতু প্রকল্পের পরিচালক মো. আবদুল হালিম, সওজের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মিন্টু রঞ্জন দেবনাথ এবং নির্বাহী প্রকৌশলী মাসুদ মাহমুদ সুমন সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

পায়রা সেতু প্রকল্পের পরিচালক মো. আবদুল হালিম জানান, পায়রা সেতু প্রকল্পের একটি সাইট অফিস ধরা ছিলো। সেখানে অন্য স্থাপনা থাকায় অফিস ভবনটি সেখানে নির্মাণ না করে বরিশাল নগরীর ভাটারখাল এলাকায় জেলা সড়ক বিভাগ কার্যালয় চত্ত্বরে নির্মাণ করা হয়েছে। এর নামকরণ করা হয়েছে ‘সড়ক ভবন’, বরিশাল। এতে জেলা সড়ক বিভাগের সম্পদ বেড়েছে। প্রায় আড়াই কোটি টাকা ব্যয়ে নির্মিত ৩ তলা বিশিষ্ট ভবনটিতে মোট ২ হাজার ৮শ’ স্কয়ার ফিট জায়গা রয়েছে।


বরিশাল,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_