বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:১৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেননিশিয়ান এসোসিয়েশন ঝিনাইগাতী শাখার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ , ২:০২ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : সারা দেশের ন্যয় বাংলাদেশ সেল ফোন রিপিয়ার টেননিশিয়ান এসোসিয়েশনের ঝিনাইগাতী শাখার ১ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। ১৭ অক্টোবর রবিবান দুপুরে স্থানীয় পাঠাগার মিলনায়তনে আনুষ্ঠানিক ভাবে কেক কাটার মধ্যে দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়।
সংগঠনের সভাপতি শাহাদত হোসেন সাদা’র সভাপতিত্বে ও যুগ্ন সাধারণ সম্পাদক মামুন মিয়ার উপস্থাপনায় বক্তব্য রাখেন, উপদেষ্টা এম হায়দার আলী, রুহুল আমিন, সহ- সভাপতি মোস্তাক হোসেন, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক ও প্রচার সম্পাদক আরিফুজ্জামান আরিফ প্রমুখ।
আলোচনা সভা শেষে কেক কাটার মধ্যদিয়ে প্রথম জন্মদিনের উৎসব পালিত হয়।
 উক্ত অনুষ্ঠানে অত্র সংগঠনের অধিকাংশ সদস্য উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, বাংলাদেশ থেকে মোবাইল মেরামত পেশার দ্বারা সংঘটিত অপরাধ দমনে আইন শৃংখলা বাহিনী ও সরকারকে যে কোন ভাবে সহযোগীতা করা হবে।
“ভালবাসা ও ভ্রাতৃত্বের সংগঠন, সাথে আছি আমরা” এ প্রতিপাদ্যকে সামনে রেখে কেন্দ্রীয় কমিটির নির্দেশে গত১৭ অক্টোবর ২০২০ইং সালে ঝিনাইগাতী উপজেলার ৫১ জন সদস্য নিয়ে এ সংগঠনের যাত্রা শুরু হয়।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_