তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:২৯ পূর্বাহ্ন

বিএনপি কাঠের চশমা পরে তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে পায় না- এ এইচ মাহমুদ আলী

  • প্রকাশ শনিবার, ৯ অক্টোবর, ২০২১, ১১.২২ এএম
  • ২৯ বার ভিউ হয়েছে

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ বিএনপি কাঠের চশমা পরে তাই বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়ন তাদের চোখে পড়ে না। এজন্য বিএনপিকে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

তিনি আরো বলেন, বিএনপির আমল আর আওয়ামী লীগের আমল অনেক পার্থক্য। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল ও সুখী-সমৃদ্ধ। তাই সকলের উচিৎ আওয়ামী লীগ ও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়া।

শনিবার (৯অক্টোবর) দুপুরে এলজিইডি বাস্তবায়নে ১ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে  দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন ও মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তব্যে এসব কথা বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাড. আসম আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুনীল কুমার সাহা ও সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, ওসি কামাল হোসেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন অর-রশিদ, ইউপি চেয়ারম্যানগ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক মানুষ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam