বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৪৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

বিএনপি কাঠের চশমা পরে তাই আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দেখতে পায় না- এ এইচ মাহমুদ আলী

প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১ , ১১:২২ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ বিএনপি কাঠের চশমা পরে তাই বর্তমান আওয়ামী লীগ সরকারে উন্নয়ন তাদের চোখে পড়ে না। এজন্য বিএনপিকে চিকিৎসকের পরামর্শ নিতে বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

তিনি আরো বলেন, বিএনপির আমল আর আওয়ামী লীগের আমল অনেক পার্থক্য। বর্তমান আওয়ামী লীগ সরকার প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল ও সুখী-সমৃদ্ধ। তাই সকলের উচিৎ আওয়ামী লীগ ও নৌকার পক্ষে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে যাওয়া।

শনিবার (৯অক্টোবর) দুপুরে এলজিইডি বাস্তবায়নে ১ কোটি ৩৮ লক্ষ টাকা ব্যয়ে  দিনাজপুরের খানসামা উপজেলার আলোকঝাড়ী ইউনিয়ন পরিষদ কমপ্লেক্সের নতুন ভবন উদ্বোধন ও মতবিনিমিয় সভায় প্রধান অতিথি হিসেবে তাঁর বক্তব্যে এসব কথা বলেন অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী,এমপি।

আলোকঝাড়ী ইউপি চেয়ারম্যান এ্যাড. আসম আতাউর রহমান বাচ্চুর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলাম, খানসামা উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) ও আংগারপাড়া ইউপি চেয়ারম্যান মোস্তফা শাহ ও সাধারণ সম্পাদক সফিউল আযম চৌধুরী লায়ন, চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) সুনীল কুমার সাহা ও সাধারণ সম্পাদক আহসানুল হক মুকুল, ওসি কামাল হোসেন, উপজেলা এলজিইডি প্রকৌশলী হারুন অর-রশিদ, ইউপি চেয়ারম্যানগ, উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক মানুষ।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_