শুক্রবার-২৮শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১৪ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:১৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বিএনপি ধ্বংস ছাড়া মানুষকে কিছু দিতে পারেনি: প্রধানমন্ত্রী সুন্দরগঞ্জে নদীর পানিতে ডুবে শিশুর মৃত্যু মৌলভীবাজারে ১৪২ জনের করোনা শানাক্ত রাত পোহালেই চলচ্চিত্র শিল্পী সমিতির ভোট এনবিআরের প্রাক-বাজেট আলোচনা শুরু ৬ ফেব্রুয়ারি লবিস্ট নিয়োগে কোটি কোটি ডলার ব্যয়ের ব্যাখ্যা বিএনপিকে দিতে হবে: প্রধানমন্ত্রী করোনা আক্রান্তের ৬ মাস পরও শরীরে উপসর্গ থাকছে

বিদায়ী জনবান্ধব ইউএনও মাহবুবকে প্রিয় খানসামা’র পক্ষ থেকে সম্মাননা স্মারক প্রদান

প্রকাশ: রবিবার, ৩১ অক্টোবর, ২০২১ , ৩:১৫ অপরাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ পদোন্নতি জনিত বিদায় উপলক্ষে দিনাজপুরের খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা আহমেদ মাহবুব-উল-ইসলামকে সম্মাননা স্মারক প্রদান করেছে অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয় খানসামা।

রবিবার (৩১ অক্টোবর) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জনবান্ধব ইউএনও আহমেদ মাহবুব-উল-ইসলামকে এই সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন অনলাইন ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন প্রিয় খানসামা’র মূল এডমিন এস.এম.রকি, এডমিন মোকছেদুল ইসলাম, লায়ন ইসলাম ও মডারেটর জে আর জামান, অশোক রায় রতন রায় অভি ও সদস্য মতিউর রহমান সহ আরো অনেকে।

উল্লেখ্য, বিদায়ী ইউএনও কৃষিবিদ আহমেদ মাহবুব-উল-ইসলাম গত ০৪ ফেব্রুয়ারী ২০১৮ সাল থেকে সততা, দক্ষতা ও নিষ্ঠার সাথে কাজ করে প্রশংসা কুড়িয়েছেন। আর গত ৫ অক্টোবর চাঁপাইনবাবগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়েছেন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_