রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ ১ কোটি ৩১ লাখ স্কুলশিক্ষার্থী এক ডোজ টিকার আওতায় মমেক হাসপাতালের করোনা ইউনিটে আর ২ জনের মৃত্যু রাজশাহীতে করোনা শনাক্তের হার ৪৪.১৯ শতাংশ

বিরামপুরে বাসের ধাক্কায় শিক্ষক নিহত 

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ , ১:০৫ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ শাহ্ আলম মন্ডল, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের বিরামপুরে বৃহস্পতিবার বিকেলে (২৮ অক্টোবর) যাত্রীবাহি বাসের ধাক্কায় বিরামপুর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বিরামপুর পাইলট উচ্চ বিদ‍্যালয়ের অবসর প্রাপ্ত শিক্ষক তালেব উদ্দিন সরকার (৭৮) নিহত হয়েছেন। তিনি বিরামপুর শহরের পার্শ্ববর্তী খয়েরপাড়া গ্রামের মৃত: ছহিমুল্লা সরকারের ছেলে। বিরামপুর  থানার ওসি সুমন কুমার মহন্ত বিষয়টি নিশ্চিত করেছেন।
স্থানীয়দের বরাত দিয়ে বিরামপুর থানার ওসি সুমন কুমার মহন্ত জানান, বিরামপুর থেকে দিনাজপুর গামী যাত্রীবাহি একটি বাস বিরামপুর পৌরসভা সীমানা সংলগ্ন টাটকপুর নামক স্থানে মোটরসাইকেল আরোহী অবসর প্রাপ্ত শিক্ষক তালেব উদ্দিন সরকারকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই তিনি নিহত হন। ওসি আরো জানান, নিহতের পরিবারের কোন অভিযোগ না থাকায় লাশটি পরিবারের সদস্যদের নিকট প্রদান করা হয়েছে।

রংপুর,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_