রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

বিয়ে করলেন স্বস্তিকা!

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ১২:০৮ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  হাতে শাঁখা-পালা, কপালে লাল টিপ, সিঁথিতে সিঁদুর। বন্ধুদের সঙ্গে আড্ডায় মেতেছেন স্বস্তিকা। সিঙ্গেল ডিভোর্সি হিসেবে পরিচিত এই অভিনেত্রীকে এই লুকে দেখে চমকে উঠেছেন অনেকেই। স্বস্তিকার ব্যক্তিগত জীবন নিয়ে নেটপাড়ায় নেই চর্চার অভাব। ভক্তদের প্রশ্ন, তবে কি ফের বিয়ে করেছেন স্বস্তিকা?

স্বস্তিকা বরাবরই অকপট তার কথায়। বিয়ে নিয়ে কিছু না বললেও তার হাতের শাঁখা নিয়ে এক অনুরাগীর সঙ্গে গল্পও করেছেন। তার হাতের শাঁখা কোথায় কিনতে পাওয়া যাবে, তার ঠিকানা দিয়েছে নায়িকা নিজেই। ইনস্টাগ্রাম ব্যবহারকারীর প্রশ্ন ছিল, ‘এ রকম মোটা মোটা শাঁখা কোথায় কিনতে পাওয়া যায় ম্যাডাম?’ আর উত্তরে স্বস্তিকা বলেন, ‘বাগ বাজারের শাঁখা পট্টি’।

টালিপাড়ার ফ্যাশন আইকন হিসেবে সবার প্রথমেই আসে স্বস্তিকার নাম। অভিনয় জগতে আসার আগেই ১৯৯৮ সালে বিয়ে করেন বিখ্যাত রবীন্দ্র সংগীতশিল্পী সাগর সেনের ছেলে প্রমিত সেনকে। ২০০৪ সালে হয় বিচ্ছেদ। ওই সময় টালিউড সুপারস্টার জিতের সঙ্গে স্বস্তিকার সম্পর্ক নিয়ে কান কথা শোনা যায়।

পরে পরমব্রত চট্টোপাধ্যায়, সৃজিত মুখার্জির সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা ছড়িয়ে পড়ে। টালিপাড়ায় কান পাতলেই শোনা যায়, সুমন মুখোপাধ্যায়ের সঙ্গে লিভ ইনে ছিলেন স্বস্তিকা মুখার্জি

সূত্রঃ এবিএন


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_