তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

রবিবার, ১৪ অগাস্ট ২০২২, ০৬:৫৩ অপরাহ্ন
সদ্য সংবাদ :
দুর্গাপুরে সোমেশ্বরী নদী থেকে অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার খানসামা উপজেলায় প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে জেলা প্রাথমিক শিক্ষা অফিসার আগামী মাসে সমন্বয় করা হবে তেলের দাম, থাকবে না লোডশেডিং সুস্থ থাকতে যে ৭ খাবার এড়িয়ে চলাই ভালো কুড়িগ্রামে মাদকসহ স্বামী-স্ত্রী গ্রেপ্তার জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগের কর্মসূচি চিলমারীতে সিএনজি চালকদের অনশন: তাদের দাবীতে স্মারকলিপি পেশ মানুষের কষ্ট লাঘবে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি : প্রধানমন্ত্রী কুলাউড়ায় ভারত থেকে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে ১২জন আটক পলাশবাড়ীর ফকিরহাট শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন করেন হুইপ গিনি এমপি

মিলে যাচ্ছে নুসরাত ও শ্রাবন্তীর ডিভোর্সের কারণ!

  • প্রকাশ শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৩.৫৭ এএম
  • ৫৭ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:টলিউডের অন্যতম জনপ্রিয় দুই বিবাহিত জুটি ছিল নুসরাত জাহান, নিখিল জৈন এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়, রোশন সিং। তবে বর্তমানে এই দুই জুটি এখন আইনের সাহায্য নিয়ে সম্পর্ক ভাঙ্গার চেষ্টায় ব্যস্ত। অদ্ভুতভাবে এই দুই অভিনেত্রীর ক্ষেত্রেই দেখা যাচ্ছে ডিভোর্সের এক‌ই কারণ। আর শ্রাবন্তী ও নুসরাতের ডিভোর্সের কারণ প্রায় মিলে যাওয়ায় বেশ চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

 

কিছুদিন আগেই অভিনেত্রী নুসরাত জাহান দাবি করেছিলেন যে তার স্বামী নিখিল জৈন উভকামী এবং পাশাপাশি শারীরিকভাবে অভিনেত্রীকে সন্তুষ্ট করতে সক্ষম হননি তিনি। যে কারণে তাকে অভিনেত্রী ডিভোর্স দিতে চাইছেন। বলাই বাহুল্য এই সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে নিখিল পাল্টা জানিয়েছিলেন যে নুসরাত মিথ্যা বলছেন।

 

সম্প্রতি নিজের তৃতীয় স্বামী রোশান সিংয়ের বিরুদ্ধেও একই অভিযোগ এনেছেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে ভারী চেহারার কারণে অভিনেত্রীকে শারীরিকভাবে সন্তুষ্ট করতে সক্ষম ছিলেন না রোশন।

 

পাশাপাশি রোশনের বিরুদ্ধে শ্রাবন্তী এক কোটি টাকা চুরির অভিযোগও এনেছেন। বলাই বাহুল্য এই অভিযোগের বিরুদ্ধে পাল্টা মুখ খুলে রোশন জানিয়েছেন তার বিরুদ্ধে মিথ্যা গুজব রটাচ্ছেন শ্রাবন্তী। পাশাপাশি সত্য-মিথ্যার ভার আদালতের উপরই ছেড়ে দিয়েছেন তিনি। ইতিপূর্বে নুসরাতও স্বামী নিখিল জৈন ও তার পরিবারের বিরুদ্ধেও গয়না চুরির অভিযোগ এনেছিলেন। যদিও ইতিমধ্যে নিখিলের পক্ষ থেকে জানানো হয়েছে যে নিজের পিঠ বাঁচানোর জন্য তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ আনছেন অভিনেত্রী নুসরাত জাহান।

 

প্রসঙ্গত, নুসরাত জাহান এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায় দুজনেই প্রথম তাদের স্বামীদের থেকে দূরত্ব বাড়িয়ে আলাদা থাকতে শুরু করেন। তাদের ডিভোর্স নিয়ে নানান জল্পনা হলেও আগে কখনোই এই বিষয়ে সরাসরি কথা বলেননি নুসরাত বা শ্রাবন্তী। তবে বর্তমানে তারা আইনের পথে হেঁটেই ডিভোর্স চাইছেন। যদিও নুসরাত তাদের এই বিয়েকে কখনোই বিয়ে হিসেবে মান্যতা দেননি। কিন্তু এই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান দুজনেই।

 

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam