মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ৩:৪০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

মেহেদির পর এবার সাকিবের জোড়া আঘাত

প্রকাশ: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১ , ৩:০৬ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ওমানে মাসকাটের আল-আমেরাত স্টেডিয়ামে টস হেরে ব্যাট করতে নেমে টাইগার বোলারদের তোপের মুখে পড়ে স্কটল্যান্ড। দলীয় ৫ রানেই সাজঘরে ফিরে যান স্কটল্যান্ডের অধিনায়ক কাইল কোয়েটজার। শুরুর দুই ওভারে নিয়ন্ত্রিত বোলিংয়ে স্কটল্যান্ডকে চাপে রাখে বাংলাদেশ। তবে তৃতীয় ওভারেই সাফল্য পান মোহাম্মদ সাইফউদ্দিন। তার করা চতুর্থ বলে সরাসরি বোল্ড হয়ে প্যাভিলিয়নে ফিরে যান কোয়েটজার। আউট হওয়ার আগে এই ব্যাটার করেন ৭ বলে ০ রান।

কাইল কোয়েটজার সাজঘরে ফিরে গেলেও শুরু থেকেই ধীর গতিতে খেলতে থাকেন আরেক ওপেনার জর্জ মুনসি। এই ব্যাটার ম্যাথু ক্রসকে সাথে নিয়ে স্কটল্যান্ড রানের চাকা বড় করতে থাকে। কিন্তু শেখ মেহেদীর বলে জোড়া আঘাতে চাপে পড়ে স্কটল্যান্ড। প্রথমে এলবিডব্লিউ হয়ে সাজঘরে ফিরে যান ম্যাথু ক্রস। আউট হওয়ার আগে তিনি করেন ১৭ বলে ১১ রান। এরপর ইনিংস বড় করতে থাকা জর্জ মুনসিকে সরাসরি বোল্ড করেন মেহেদি। আউট হওয়ার আগে এই ব্যাটসম্যান করেন ২৩ বলে ২৯ রান।

মেহেদীর পর স্কটল্যান্ড শিবিরে জোড়া আঘাত হানে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। তার শিকার রিচি বেরিংটন ও ক্যালাম ম্যাকলিওড এ রিপোর্ট লেখা পর্যন্ত স্কটল্যান্ডের সংগ্রহ ৬ উইকেট হারিয়ে ১১.৩ ওভারে ৫৩ রান।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_