তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০২ পূর্বাহ্ন

মোবাইল ইন্টারনেট গ্রাহক সাড়ে ১১ কোটির বেশী

  • প্রকাশ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ১.৪৯ পিএম
  • ৪০ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  নতুন ১৭ লাখ ২০ হাজার ইন্টারনেট গ্রাহক পেয়েছে দেশের মোবাইল ফোন অপারেটরগুলো।বিটিআরসির সর্বশেষ হিসাবে, আগস্ট মাসে দেশে মোবাইল ইন্টারনেট গ্রাহক সংখ্যা ১১ কোটি ৫৪ লাখ ১০ হাজারে পৌঁছেছে। জুলাইয়ে এই সংখ্যা ছিলো ১১ কোটি ৩৬ লাখ ৯০ হাজার। ওই মাসটিতে এই গ্রাহক বেড়েছিলো ৩৬ লাখ। সে হিসেবে এক মাস পরেই এই বৃদ্ধির হার অর্ধেকে নেমেছে।

জুন মাসে এটি ছিলো ১১ কোটি ৯০ হাজার। এই মাসটিতে ২৫ লাখ ৯০ হাজার নতুন গ্রাহক পায় মোবাইল ফোন অপারেটরগুলো।মে মাসে গ্রাহক সংখ্যা ছিলো ১০ কোটি ৭৫ লাখ। এপ্রিলে ছিলো ১০ কোটি ৫৬ লাখ ২০ হাজার। এর আগে মার্চে ৩১ লাখ ৩৭ হাজার মোবাইল ইন্টারনেট গ্রাহক বাড়তে দেখা যায়।

মার্চে মোবাইল ইন্টারনেট গ্রাহক সংখ্যা ছিলো ১০ কোটি ৬৩ লাখ ৩০ হাজার।বিটিআরসির হিসাবে, ফেব্রুয়ারিতে মোবাইল ইন্টারনেট গ্রাহক সংখ্যা ছিলো ১০ কোটি ৩১ লাখ ৯৩ হাজার। জানুয়ারিতে এটি ছিলো ১০ কোটি ৩১ লাখ ৯১ হাজার ।২০২০ সালের ডিসেম্বরে ছিলো ১০ কোটি ২৩ লাখ ৫৩ হাজার। সালটির নভেম্বরে এই সংখ্যা ছিলো ১০ কোটি ১৯ লাখ ৫ হাজার।  অক্টোবরে ছিলো ১০ কোটি ২১ লাখ ৬ হাজার। আর সেপ্টেম্বরে এটি ছিলো ১০ কোটি ২৪ লাখ ৭৮ হাজার। সূত্রঃ এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam