রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:০০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

মোবাইল এ্যাপসে জুয়াঃ খানসামায় পুলিশের হাতে আটক ২ যুবককে ৭দিনের কারাদন্ড প্রদান

প্রকাশ: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ , বিভাগ :

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ মোবাইল এ্যাপসে জুয়া খেলার অপরাধে দিনাজপুরের খানসামা উপজেলায় পুলিশের হাতে আটক দুই যুবককে ৭দিন করে কারাদন্ড প্রদান করেছে ভ্রাম্যমাণ আদালত।

সাজাপ্রাপ্ত দুই যুবক হলেন আলোকঝাড়ী ইউনিয়নের উত্তর গোবিন্দপুর এলাকার শুকুর আলীর ছেলে হোসেন আলী (২৫) ও দবিরুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন (২৩)।

জানা যায়, অভিযুক্তরা সোমবার রাতে থানা পুলিশ সদস্য কর্তৃক ধৃত হন এবং অভিযোগটি আমলে গ্রহণ করে সহকারী কমিশনার (ভূমি) মোঃ মারুফ হাসান  মোবাইল কোর্টের মাধ্যমে বঙ্গীয় প্রকাশ্য জুয়া আইন ১৮৬৭ সালের ৪ধারা অনুযায়ী প্রত্যেককে ৭দিনের বিনাশ্রম জেল প্রদান করেন।

এবিষয়ে ওসি কামাল হোসেন বলেন, ভ্রাম্যমান আদালতে তাদের সাজা প্রদানের পর সকলকে জেলহাজতে পাঠানো হয়েছে। মাদক, সন্ত্রাস ও জুয়ামুক্ত উপজেলা গড়তে সকলের সচেতনতা ও সহযোগিতা প্রয়োজন।


রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_