রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:১০

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা দুপুরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতির কবল থেকে রক্ষার দাবি

মৌনি রায়ের বিয়ের দিনক্ষণ চূড়ান্ত

প্রকাশ: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ , ৬:২৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: বলিউড তারকা মৌনি রায় বিয়ে করছেন। এ খবর শোনা যাচ্ছে গত বছর থেকেই। জানা গিয়েছিল, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলেই নাকি মালা বদল করবেন এ বাঙালি সুন্দরী। তবে ঠিক কবে নাগাদ বিয়ে হবে, এবং পাত্র কে, এসব জানা যায়নি।

 

এবার সেসব তথ্য প্রকাশ্যে আনলেন মৌনির ভাই বিদ্যুৎ রায়। তিনি সংবাদমাধ্যকে জানিয়েছেন, আগামী বছরের জানুয়ারিতেই হবে মৌনির বিয়ে। পাত্রের নাম সুরজ নাম্বিয়ার। তিনি দুবাই প্রবাসী।

 

একাধিক স্থানে মৌনির বিয়ের আয়োজন হবে। প্রথমে ইতালি কিংবা দুবাইয়ের কোনো বিলাসবহুল রিসোর্টে বিয়ে করবেন তারা। এরপর মৌনির ইচ্ছা অনুযায়ী পশ্চিমবঙ্গের কোচবিহারে নিজের এলাকায়ও একটি আয়োজন রাখা হচ্ছে।

 

জানা গেছে, মৌনির হবু স্বামী সুরজ নাম্বিয়ার বেঙ্গালুরুর একটি জৈন পরিবারের সন্তান। তিনি দুবাইয়ে ব্যবসা করেন। এ বছরের শুরুর দিকে অভিনেত্রী নেহা ধুপিয়ার বাড়িতেই নাকি মৌনি ও সুরজের মধ্যে বিয়ের কথা পাকাপাকি হয়েছিল।

 

উল্লেখ্য, মৌনি রায়ের জন্ম ও বেড়ে ওঠা কোচবিহারে। ২০০৪ সালে ব্যাকগ্রাউন্ড ড্যান্সার হিসেবে মুম্বাইতে কাজ শুরু করেন তিনি। এরপর ২০০৬ সালে তিনি ‘কিউকি সাস ভি কাভি বহু থি’ সিরিয়ালের মাধ্যমে অভিনয়ে আসেন।

 

তবে মৌনি রায় নজর কাড়েন একতা কাপুরের জনপ্রিয় সিরিয়াল ‘নাগিন’ দিয়ে। বলিউডে মৌনির যাত্রা শুরু ২০১৮ সালে ‘গোল্ড’ সিনেমার মাধ্যমে। যেখানে তার নায়ক ছিলেন অক্ষয় কুমার। অভিনয়ের পাশাপাশি আইটেম গানেও মৌনি রায়ের অবস্থান উল্লেখযোগ্য।


বিনোদন বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_