রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে চালু হচ্ছে অভ্যান্তরিণ ট্যুরিস্ট বাস

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ২:০২ অপরাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি:
দেশি-বিদেশি পর্যটকদের সুবিধার্থে শ্রীমঙ্গল থেকে বড়লেখা মাধবকুন্ড ও বড়লেখা থেকে শ্রীমঙ্গল লাউয়াছড়া পর্যন্ত জেলার অভ্যান্তরিন পর্যটন স্পট গুলো ঘুরে দেখতে চালু হতে যাচ্ছে ‘ট্যুরিস্ট বাস’।
মৌলভীবাজার জেলা প্রশাসন এর উদ্যোগে সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘ট্যুরিস্ট বাস’ চালুর উদ্বোধন করা হবে।
মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, পর্যটকদের জন্য শ্রীমঙ্গল থেকে কুলাউড়ার গগন টিলা, হাকালুকি হাওর, বড়লেখার আগর বাগান, ও মাধবকুন্ড জলপ্রপাত দেখার জন্য এবং একইভাবে বড়লেখা, জুড়ি ও কুলাউড়ার ভ্রমন পিপাসুরা শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সুন্দর্য উপভোগ করার জন্য তাঁরা এ উদ্যোগ নেন। যার উদ্বোধন হবে বৃহস্পতিবার এবং শুক্রবার থেকে উভয় দিকে থেকে প্রতিদিন সকালে বাস ছেড়ে আসবে।
জেলা পরিবহন শ্রমিক নেতা ফজলুর রহমান জানান, বাসটি প্রতিদিন সকাল ৯টায় শ্রীমঙ্গল শ্যামলী পরিবহন বাস কাউন্টার ও নিউজ কর্ণার থেকে ছেড়ে যাবে বড়লেথা মাধবকুন্ড পর্যন্ত যার জন্য প্রতি জনের ফ্রি নিধারণ করা হয়েছে লান্সসহ ৪০০ টাকা এবং লান্স ছাড়া ৩০০ টাকা। অনুরুপভাবে বড়লেখা শ্যামলী পরিবহন কাউন্টার থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে ছেড়ে আসবে আরো একটি বাস। যার ভাড়া ৩৫০ টাকা লান্সসহ ৪৫০ টাকা।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_