তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০১:৩২ পূর্বাহ্ন
muktinews24
সদ্য সংবাদ :
সৈয়দপুরে কলেজ ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার গাইবান্ধা হর্টিকালচার সেন্টারের বছরব্যাপী ফল উৎপাদনের মাধ্যমে পুষ্টি উন্নয়ন প্রকল্পের সার্বিক কার্যক্রম পরিদর্শন- হুইপ গিনি এমপি  দুইদিন বিরতি শেষে আবার শুরু চা শ্রমিক আন্দোলন, সমাধানে চলছে বৈঠক লালমনিরহাটের ঐত্যিবাহী সুকান দীঘিতে পদ্মফুল ফুটেছে শোক দিবসে জাতির পিতার প্রতিকৃতিতে রূপালী ব্যাংকের শ্রদ্ধা মানুষ কষ্ট পেলে আমারও কষ্ট হয় : প্রধানমন্ত্রী জিম্বাবুয়েতে যাওয়া হচ্ছে না ওয়াশিংটনের ৯ মাস পর দেশে ফিরছেন শাকিব খান অবশেষে সাকিবের দেখা পেল নিজের নাম ‘সাকিব’ রাখা খুদে ভক্ত বাল্যবিবাহ বন্ধে প্রয়োজন সম্মিলিত প্রচেষ্টা

মৌলভীবাজার জেলা প্রশাসনের উদ্যোগে চালু হচ্ছে অভ্যান্তরিণ ট্যুরিস্ট বাস

  • প্রকাশ বুধবার, ১৩ অক্টোবর, ২০২১, ২.০২ পিএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজা) প্রতিনিধি:
দেশি-বিদেশি পর্যটকদের সুবিধার্থে শ্রীমঙ্গল থেকে বড়লেখা মাধবকুন্ড ও বড়লেখা থেকে শ্রীমঙ্গল লাউয়াছড়া পর্যন্ত জেলার অভ্যান্তরিন পর্যটন স্পট গুলো ঘুরে দেখতে চালু হতে যাচ্ছে ‘ট্যুরিস্ট বাস’।
মৌলভীবাজার জেলা প্রশাসন এর উদ্যোগে সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে ‘ট্যুরিস্ট বাস’ চালুর উদ্বোধন করা হবে।
মৌলভীবাজার জেলা প্রশাসক মীর নাহিদ আহসান জানান, পর্যটকদের জন্য শ্রীমঙ্গল থেকে কুলাউড়ার গগন টিলা, হাকালুকি হাওর, বড়লেখার আগর বাগান, ও মাধবকুন্ড জলপ্রপাত দেখার জন্য এবং একইভাবে বড়লেখা, জুড়ি ও কুলাউড়ার ভ্রমন পিপাসুরা শ্রীমঙ্গল ও কমলগঞ্জের সুন্দর্য উপভোগ করার জন্য তাঁরা এ উদ্যোগ নেন। যার উদ্বোধন হবে বৃহস্পতিবার এবং শুক্রবার থেকে উভয় দিকে থেকে প্রতিদিন সকালে বাস ছেড়ে আসবে।
জেলা পরিবহন শ্রমিক নেতা ফজলুর রহমান জানান, বাসটি প্রতিদিন সকাল ৯টায় শ্রীমঙ্গল শ্যামলী পরিবহন বাস কাউন্টার ও নিউজ কর্ণার থেকে ছেড়ে যাবে বড়লেথা মাধবকুন্ড পর্যন্ত যার জন্য প্রতি জনের ফ্রি নিধারণ করা হয়েছে লান্সসহ ৪০০ টাকা এবং লান্স ছাড়া ৩০০ টাকা। অনুরুপভাবে বড়লেখা শ্যামলী পরিবহন কাউন্টার থেকে শ্রীমঙ্গলের উদ্দেশ্যে ছেড়ে আসবে আরো একটি বাস। যার ভাড়া ৩৫০ টাকা লান্সসহ ৪৫০ টাকা।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam