তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০১:৩৩ অপরাহ্ন

মৌলভীবাজার প্রয়াত শিক্ষক বীরেন্দ্র ভৌমিকের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত

  • প্রকাশ বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ১.০৯ পিএম
  • ৪৬ বার ভিউ হয়েছে

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ শ্রীমঙ্গল মৌলভীবাজার সড়ক নিবাসী ডা: বিনেন্দু ভৌমিকের পিতা প্রয়াত শিক্ষক বীরেন্দ্র ভৌমিকের চতুর্থ মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে। বুধবার দুপুরে শ্রীমঙ্গল¯’ তাঁর বাসভবনে ও মৌলভীবাজার শান্তিবাগ গার্লস স্কুল রোড¯’ বাস ভবনে ধর্মীয় বিভিন্ন অনুষ্ঠানাদির মধ্যদিয়ে তাঁর এ মৃত্যু বার্ষিকী পালন করেন তার সন্তান ও সূধীজনেরা ।
উল্লেখ্য প্রয়াত শিক্ষক বীরেন্দ্র ভৌমিক শিক্ষকতার পাশাপাশি একজন সমাজহিতৈষী গুণী ব্যক্তি ছিলেন। ছিলেন সফল পিতা। তাঁর ৫ ছেলে ও এক মেয়ে প্রত্যেকেই তিঁনি উ”চ শিক্ষিত করেছেন। তাঁর বড় ছেলে বনমালী ভৌমিক গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সকারের অতিরিক্ত সচিব পদ থেকে অবসর নিয়েছেন। ২য় ছেলে বিবেকানন্দ ভৌমিক মৌলভীবাজার শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী। ৩য় ছেলে বিমলেন্দু ভৌমিক বর্তমানে সরকারের উপ-সচিব পদে আসীন, ৪র্থ ছেলে ডা: বিনেন্দু ভৌমিক মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালের সহকারী পরিচালক। ৫ম ছেলে কানাডার উইন্ডসর বিশ্ববিদ্যালয়ে অধ্যাপনা করেন এবং তাঁর একমাত্র কন্যা কৃষ্ণা ভৌমিক স্বামীসহ আমেরিকায় বসবাস করছেন।
গুণী এই পুরুষ ২০১৭ সালের ২৭ অক্টোবর ৮৮ বছর বয়সে তাঁর মৌলভীবাজার¯’ বাসভবনে পরলোক গমন করেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam