বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:৪২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ মমেক হাসপাতালের করোনা ইউনিটে তিনজনের মৃত্যু দেশে বুস্টার ডোজের আওতায় সাড়ে ৮ লাখের বেশি মানুষ ভারতে দৈনিক সংক্রমণ ছাড়াল ৩ লাখ, মৃত্যু ৪৯১ অস্ট্রেলিয়ান ওপেনের তৃতীয় রাউন্ডে নাদাল জয়ে ফিরল ম্যানচেস্টার ইউনাইটেড দীর্ঘদিন পর ইনস্টাগ্রামে ফিরলেন শাহরুখ খান গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী

রাজারহাটে থানা পুলিশের এএসআই মাসুদ রানার মৃত্যুতে উপজেলা প্রশাসনের শোক প্রকাশ।

প্রকাশ: শনিবার, ৩০ অক্টোবর, ২০২১ , ৯:২৮ পূর্বাহ্ণ , বিভাগ :
ইব্রাহিম আলম সবুজ,রাজারহাট কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট জোন এর  এএসআই-ডিএসবি মাসুদ রানার মৃত্যুতে উপজেলা প্রশাসনের শোক প্রকাশ। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। রাজারহাট থানার এএসআই-ডিএসবি মাসুদ রানা বৃহস্পতিবার দিবাগত রাত আনুমানিক ১১ঃ৩০মিনিটে কুড়িগ্রামের ভাড়া বাসায় অবস্থান কালে হঠাৎ তার হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরণ করেন।
অসুস্থ অবস্থায় দ্রুত কুড়িগ্রাম সরকারী হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষনা করেন। মৃত্যুকালে তিনি এক স্ত্রী দুই ছেলে সন্তান সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
এ বিষয়ে রাজারহাট থানা অফিসার ইনচার্জ রাজু সরকার তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।
তার এই আকষ্মিক মৃত্যুতে উপজেলা প্রশাসন, রাজারহাটের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেন উপজেলা নির্বাহী অফিসার নুরে তাসনিম,উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দ্দী বাপ্পী সহ উপজেলার সকল পেশা শ্রেণীর মানুষ এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ও মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_