তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

রাজারহাটে পোস্ট অফিসের নতুন ঘর উদ্বোধন করলেন উপজেলা চেয়ারম্যান জাহিদ সোহরাওয়ার্দী বাপ্পী।  

  • প্রকাশ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ১১.৩১ এএম
  • ৫৬ বার ভিউ হয়েছে
ইব্রাহিম আলম সবুজ রাজারহাট(কুড়িগ্রাম) প্রতিনিধিঃ  পোস্ট অফিসের নতুন ঘর উদ্ধোধনের আমন্ত্রণ জানিয়ে গা ঢাকা দেয়ায় পোস্ট মাষ্টারের অনুপস্থিতিতেই নতুন ঘর উদ্ধোধন করেছেন।অনুষ্ঠানের প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী।
ঘটনাটি ঘটেছে সোমবার কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সিংগার ডাবড়ী হাট পোস্ট অফিসে। উক্ত পোস্ট অফিসটি স্কুল গেট থেকে সরিয়ে পার্শ্ববর্তী ইজারাদার অফিস সংলগ্ন হাটের জমিতে নেয়া হয়েছে। জানাগেছে গত ২০১৮-২০১৯ ইং অর্থ বছরের এডিপি প্রকল্পের অর্থায়নে এক লক্ষ টাকা ব্যয়ে নতুন ঘর তৈরি করা হয়। নতুন ঘর উদ্বোধনের জন্য পোস্ট মাষ্টার জাহাঙ্গীর আলম ডলার রাজারহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পীকে প্রধান অতিথি মনোনীত করে বিভিন্ন ব্যক্তিকে আমন্ত্রণ জানান। পূর্ব নির্ধারীত তারিখ ও সময় অনুযায়ী ২৫ অক্টোবর সোমবার বিকেলে উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী সহ অতিথিগণ পোস্ট অফিসে পৌঁছার পর পোস্ট মাষ্টার জাহাঙ্গীর আলম ডলারকে অনুপস্থিত পাওয়া যায়। পরে পোস্ট মাষ্টার জাহাঙ্গীর আলমের অনুপস্থিতিতে উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী পোস্ট অফিসের নতুন ঘরে কার্যক্রম শুরুর উদ্ধোধন করেন।
এসময়ে উপস্থিত ছিলেন রাজারহাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আশিকুর ইসলাম মন্ডল সাবু, উপজেলা প্রকৌশলী আবু তাহের মোঃ শফি উল্লাহ, উপজেলা সহকারী পোস্ট মাষ্টার আনোয়ারুল ইসলাম, সিংগারডাবড়ীহাট পোস্ট অফিস ইডিডিএ রিয়াজুল হক সরকার, রানার আবুল কালাম আজাদ, উপজেলা কৃষকলীগ আহবায়ক আবু বক্কর সিদ্দিক, ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়ন যুবলীগ সভাপতি রুকুনুজ্জামান রোকন, আব্দুল ওয়াহেদ মাস্টার সহ অনেকে উপস্থিত ছিলেন।
উপজেলা সহকারী পোস্ট মাষ্টার আনোয়ারুল ইসলাম জানান, ইডিএ জাহাঙ্গীর আলম ডলার আমাদেরকে ডেকে নিজে অনুপস্থিত থাকার বিষয়টি দুঃখ জনক। আমি উর্ধতন কর্মকর্তাকে বিষয়টি জানিয়েছি আশা করি তারা ব্যবস্থা গ্রহণ করবেন।
সোমবার সন্ধ্যায় উপজেলা চেয়ারম্যান জাহিদ ইকবাল সোহরাওয়ার্দী বাপ্পী বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, উদ্বোধনের জন্য আমন্ত্রণ জানিয়ে পোস্ট মাস্টার গা ঢাকা দেয়ার ঘটনাটি রহস্য জনক। আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে বিধি অনুযায়ী তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আহবান জানাচ্ছি।
এবিষয়ে সিংগারডাবড়ী হাট পোস্ট মাষ্টার (ইডিএ) জাহাঙ্গীর হোসেন ডলারের সাথে একাধিকবার মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam