মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৫১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

রাতে পাকিস্তানের মুখোমুখি নিউজিল্যান্ড

প্রকাশ: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ , ১১:৪৩ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: টি-টুয়েন্টি বিশ্বকাপের এবারের আসরে প্রথম দেখায় ভারতকে হারিয়ে ফুরফুরে মেজাজে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। বিশ্বকাপের মতো বড় আসরে এই প্রথম ভারতকে হারাল পাকিস্তান। সব মিলিয়ে ১২ ম্যাচের পর জয় পেয়েছে বাবর আজমের দল। মঙ্গলবার এই পাকিস্তানের মুখোমুখি নিউজিল্যান্ড।

আরব আমিরাতের শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে বাংলাদেশ সময় মঙ্গলবার রাত ৮টায় মুখোমুখি হবে পাকিস্তান-নিউজিল্যান্ড। এই ম্যাচের মধ্য দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে নিউজিল্যান্ডের। পাকিস্তান খেলবে নিজেদের দ্বিতীয় ম্যাচ।

গত রবিবার দুবাইয়ে সুপার টুয়েলভে প্রতিবেশী ভারতের বিরুদ্ধে দুরন্ত ক্রিকেট খেলে ১০ উইকেটে আকাশসম জয় তুলে নেয় বাবর বাহিনী। বিরাট কোহলিদের হারানোর আত্মবিশ্বাস নিয়ে শারজাহতে কেন উইলিয়ামসনের নিউজিল্যান্ডের মুখোমুখি হচ্ছে পাকিস্তান।

ভারতকে হারিয়ে ফুরফুরে মেজাজে রয়েছে পাকিস্তান ক্রিকেট দল। নিজেদের দ্বিতীয় ম্যাচে কিউইদের বিপক্ষে ছয় ছিনিয়ে নিতে চাইবেন বাবর আজম ও মোহাম্মদ রিজওয়ানরা। এ ম্যাচের আগে টি-টোয়েন্টিতে ২৪ ম্যাচে মুখোমুখি হয় পাকিস্তান-নিউজিল্যান্ড। অতীতের সেই সাক্ষাতে ১৪ ম্যাচে জয় পায় পাকিস্তান। আর ১০টিতে জয় পায় কিউইরা।

তবে বিশ্বকাপের মতো বড় আসরে ৫ ম্যাচের সাক্ষাতে পাকিস্তান জয় পায় ৩ ম্যাচে আর ২ ম্যাচে জয় পায় নিউজিল্যান্ড। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_