রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:১৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু ২০ বিশ্ববিদ্যালয়ে গুচ্ছ ভর্তি পরীক্ষা দুপুরে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতির কবল থেকে রক্ষার দাবি

রাতে ফাইনালে ওঠার লড়াইয়ে দিল্লি-কলকাতা

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ১১:৪৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:  আইপিএলের চলতি আসরের প্রথম এলিমিনেটরে বিরাট কোহলির ব্যাঙ্গালুরুকে উড়িয়ে দেওয়ার পর এবার কলকাতার প্রতিপক্ষ দিল্লি। ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) হাইভোল্টেজ ম্যাচে রাতে মুখোমুখি হচ্ছে এই দু‌’দল। বুধবার (১৩ অক্টোবর) শারজায় বাংলাদেশ সময় রাত ৮টায় শুরু হবে ম্যাচটি। এই ম্যাচের জয়ী দল জায়গা করে নেবে এবারের আসরের ফাইনালে।

জয়ের ছন্দ ধরে রাখতে এই ম্যাচেও কলকাতার একাদশ অপরিবর্তিত থাকার সম্ভাবনা রয়েছে। চোটে আক্রান্ত অলরাউন্ডার আন্দ্রে রাসেল অনেকটাই ফিট হয়ে উঠেছেন। তবে শারজার স্পিনবান্ধব কন্ডিশনের কথা মাথায় রেখে কলকাতা গুরুত্ব দিচ্ছে স্পিন বোলিংয়েই। আর তাই সাকিব আল হাসান, সুনীল নারাইন ও বরুণ চক্রবর্তীকে এই ম্যাচেও সামলাতে হবে নিজেদের বোলিং ইউনিট।

আগের ম্যাচে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের ব্যাটে ভর করেই রয়্যাল চ্যালেঞ্জর্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে দারুণ জয় পেয়েছিল কলকাতা নাইট রাইডার্স।

কলকাতা অধিনায়ক ইয়ন মরগ্যানও জানান, ‌’দিল্লির বিপক্ষে রাসেল নয়, সাকিবই খেলবে। তবে রাসেলের ফিটনেস নিয়েও আমরা নজর রাখছি।‌’

অন্যদিকে প্রথম কোয়ালিফায়ারে হেরে ছিটকে পড়ার শঙ্কায় দিল্লী এই ম্যাচে একাদশে পরিবর্তন আনতে পারে। টম কারানের বদলে মার্কাস স্টয়নিসকে দেখা যেতে পারে একাদশে।

এর আগে লিগ পর্বে মুখোমুখি দেখায় একটি করে জয় পেয়েছে দু‌’দলই। আহমেদাবাদে প্রথম লেগে দিল্লি পেয়েছিল ৭ উইকেটের দাপুটে জয়। দ্বিতীয় লেগে শারজাতে কলকাতা জয় পেয়েছিল ৩ উইকেটে।

দিল্লী ক্যাপিটালস: পৃথ্বী শো, শিখর ধাওয়ান, শ্রেয়াস আইয়ার, রিশভ পন্ত (অধিনায়ক ও উইকেটরক্ষক), শিমরন হেটমেয়ার, মার্কাস স্টয়নিস/টম কারান, অক্ষর প্যাটেল, রবিচন্দ্রন অশ্বিন, কাগিসো রাবাদা, অ্যানরিখ নরকিয়া, আভেশ খান।

কলকাতা নাইট রাইডার্স: শুভমান গিল, ভেঙ্কটেশ আইয়ার, রাহুল ত্রিপাঠি, ইয়ন মরগান (অধিনায়ক), নিতিশ রানা, দীনেশ কার্তিক, সুনীল নারাইন, লকি ফার্গুসন, সাকিব আল হাসান, শিভম মাভি, বরুণ চক্রবর্তী। সূত্রঃ এবিএন


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_