রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৮:৩১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

লালপুরে নিখোঁজের ৪দিন পরে শিশু বস্তাবন্দী লাশ উদ্ধার

প্রকাশ: শনিবার, ২৩ অক্টোবর, ২০২১ , ২:৫৬ অপরাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি
নিখোঁজের ৪দিনে পরে নাটোরের লালপুরে একটি ধান ক্ষেত থেকে বাবলী আক্তার (৬) নামে এক শিশুর বস্তাবন্দি মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় দুইজনকে আটক করেছে থানা পুলিশ।
শনিবার (২৩ অক্টোবর) সকালে উপজলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে বস্তাবন্দি অবস্থায় শিশুটির মরদেহ উদ্ধার করা হয়।
জানা গেছে, ‘গত মঙ্গলবার ১৯ অক্টোবর দুপুর থেকে শিশু বাবলী নিখোঁজ হয়। পরে আজ ভোরে প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমন নিহত বাবলীল লাশ তার বাড়ির অদূরে ধান ক্ষেতে ফেলে রাখে। পরে খবর পেয়ে পুলিশ শনিবার ভোরে বাড়ির অদূরে ধান ক্ষেতে বাবলীর বস্তাবন্দি লাশ উদ্ধার করে ও প্রতিবেশী সাইদুল ইসলাম ও তার ছেলে ঈমন কে আটক করে।’
লালপুর থানার ওসি ফজলুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান,‘খবর পেয়ে সকালে উপজেলার আব্দুলপুর কদমতলা এলাকার একটি ধান ক্ষেত থেকে নিখোঁজ বাবলীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গেপ্রেরণ করা হয়েছে। এসময় একই গ্রামের সাইদুল ইসলাম ও তার ছেলে ইলিয়াস হোসেন ঈমনকে জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়ে আসা হয়েছে। এবিষয়ে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_