রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:৪১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

লালপুরে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ আটক-১

প্রকাশ: শুক্রবার, ১ অক্টোবর, ২০২১ , ৬:৩৭ পূর্বাহ্ণ , বিভাগ :

নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুরে বিদেশী পিস্তল, ম্যাগজিন ও গুলিসহ মাসুম খান (৪২) নামের একজনকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শুক্রবার (০১ অক্টোবর ) অস্ত্র আইনে তার নামে মামালা দিয়ে কারাগারে প্রেরণ করা হয়েছে। আটককৃত মাসুম গাজিপুর জয়দেবপুর এলাকার পূর্ব ভুরুলিয়া গ্রামের মৃত ইব্রহিম খানের ছেলে।
পুলিশ সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর লালপুর-বাঘা সড়কের সিমান্তবর্তী বেরিলাবাড়ী তিনখুটি নামক এলাকায় অভিযান চালায়। এসময় বাঘা থেকে লালপুরগামী সবুজ সিএনজি তল্লাশী করে একটি বিদেশী পিস্তল, ২টি ম্যাগজিন ও ৪ রাউন্ড গুলিসহ মাসুম খানকে আটক করে। পরে আটককৃত মাসুমের নামে লালপুর থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে জেলা করাগারে প্রেরণ করা হয়।
লালপুর থানার ওসি ফজলুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 


ঢাকা,রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_