রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:০১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ সংসদের মুলতবি বৈঠক শুরু চট্টগ্রামে নতুন করে ১০২৬ জনের করোনা শনাক্ত ২ ব্যাংক নেবে ৩৩ জন আইটি অফিসার পুলিশ সপ্তাহ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী র‌্যাশফোর্ডের শেষ মুহূর্তের গোলে নাটকীয় জয় ম্যানইউর রাজশাহী মেডিকেলে আরও একজনের মৃত্যু বাংলার নায়ক রাজ

লালপুরে ৪টি পাওয়ার ক্রাশার জব্দ!

প্রকাশ: বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১ , ১১:২৭ পূর্বাহ্ণ , বিভাগ :
নাটোর প্রতিনিধি
নাটোরের লালপুর উপজেলার নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধভাবে আখ মাড়াই এর কাজে ব্যবহৃত ৪টি পাওয়ার ক্রাশার (যন্ত্রচালিত আখমাড়াই কল) জব্দ করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট শাম্মী আক্তারের ভ্রাম্যমান আদালত।
বৃহস্পতিবার দুপুরে উপজেলার আব্দুল পুর ও কেশবপুর গ্রামে অভিযান চালিয়ে বসির উদ্দিন, হাফিজুর রহমান, জাহাঙ্গীর ও হাবিবুর রহমানের  বাড়ি থেকে পাওয়ার ক্রাশার ৪টি জব্দ করা হয়।
জানাগেছে, নর্থ বেঙ্গল সুগার মিল এলাকায় অবৈধভাবে পাওয়ার ক্রাশারে আখমাড়াই বন্ধে বৃহস্পতিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) র নেতৃত্বে মিলের কর্মকর্তা, পুলিশ সহ একটি দল অভিযানে বের হয়। এসময় আব্দুলপুর ও কেশবপুর গ্রামে পাওয়ার ক্রাশারে আখমাড়াই চলাকালে ৪টি পাওয়ার ক্রাশার জব্দসহ গুড় তৈরীর অন্যান্য  উপকরণ ধ্বংস করা হয়।
নর্থ বেঙ্গল সুগার মিলের মহাব্যবস্থাপক (কৃষি) মঞ্জুরুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ‘এই সময়ে অপরিপক্ক আখমাড়াই করা হলে কৃষক নিজে যেমন ক্ষতিগ্রস্থ হবেন। তেমনি দেশেরও ক্ষতি। আবার আখ অভাবে চিনিকলের লক্ষমাত্রা অর্জনও ব্যহত হবে।’

সারাদেশ,সিলেট বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_