মঙ্গলবার-২৫শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-১১ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:২৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ঠাকুরগাঁওয়ে কাঠ পোড়ানোর অভিযোগে ইটভাটার তিন মালিককে জরিমানা ও মামলা পার্বতীপুরে রেলের অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান সাড়ে ১৩লাখ টাকা জরিমানা আদায় ঢাকায় অমিক্রনের আধিপত্য, ৬৯ শতাংশই এই ভ্যারিয়ান্টে আক্রান্ত করোনায় আরও ১৫ মৃত্যু, শনাক্ত ১৪,৮২৮ আকাশছোঁয়া পারিশ্রমিকে আল্লুকে সিনেমার প্রস্তাব স্বামী-সন্তানসহ করোনায় আক্রান্ত অভিনেত্রী শার্লিন ফারজানা বিধিনিষেধ বাড়বে কিনা সিদ্ধান্ত ৭ দিন পর : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ফুলবাড়ীর যুবকের মৃত্যু 

প্রকাশ: বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১ , ১২:২৩ অপরাহ্ণ , বিভাগ :
 ফুলবাড়ী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার এক যুবক লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায়  মৃত্যুবরণ করেছেন । নিহত ওই যুবকের নাম আতিকুর রহমান বাবু (৩৫)।  তিনি উপজেলার চন্দ্রখানা বালাটারী  এলাকার আলহাজ্ব আলতাফ হোসেনের ছেলে । বুধবার রাত সাড়ে ১০ টার দিকে লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের টিকটিকি বাজার  এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতের পারিবারিক সুত্র জানায়, আতিকুর রহমান তার ফুফাতো ভাই লেবু মিয়া(৩০)সহ বড়বাড়ী থেকে অটোবাইক  যোগে বাসায় ফিরছিলেন । এসময় ওই স্থানে পৌঁছিলে একটি কনস্ট্রাকশন ফার্মের ট্রাক্টর ওই অটোবাইকটিকে সজোরে ধাক্কা দেয়।  এতে বুকে ও মাথায় প্রচন্ড আঘাত পেয়ে গুরুতর আহত হন বাবু। এসময় তার ভাই লেবুরও হাত ভেঙে যায। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে কাউনিয়া এলাকায় বাবুর অবস্থা আরও অবনতি হয়। তখন সাথের লোকজন তাকে কাউনিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে  চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১১ টার দিকে মারা যান বাবু।
 ফুলবাড়ী থানার ওসি  রাজীব কুমার রায় সড়ক দুঘটনায় যুবকের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_