বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১০:৫৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

শাহরুখ খানের ছক্কায় হারল কলকাতা

প্রকাশ: শনিবার, ২ অক্টোবর, ২০২১ , ৩:৫৫ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:দিন যত যাচ্ছে ততই জমে উঠছে আইপিএল। শুক্রবার পাঞ্জাব কিংস জিতে যাওয়ায় প্লে-অফে যাওয়ার রাস্তা কঠিন করে ফেলেছে কলকাতা নাইট রাইডার্স। রোমাঞ্চকর ম্যাচে শাহরুখ খানের ছক্কাতে ৫ উইকেটে জিতেছে পাঞ্জাব।

 

জয়ের ফলে পয়েন্ট টেবিলে পাঁচে উঠেছে কিংস। পাশাপাশি কেকেআর, পাঞ্জাব কিংস ও মুম্বাই- তিনটি দলেরই সংগ্রহ এখন ১০ পয়েন্ট! এর ফলে কিংসসহ বাকিরা প্লে-অফে যাওয়ার দৌড়ে টিকে আছে এখনও।

 

টস হেরে ব্যাট করা কেকেআরকে ৭ উইকেটে ১৬৫ রানে আটকে রাখতে সক্ষম হয় পাঞ্জাব। এর পেছনে বড় কৃতিত্ব ছিল রবি বিষ্ণয়, মোহাম্মদ সামি ও আরশদীপ সিংয়ের। ৩২ রানে তিনটি উইকেট নেন বামহাতি পেসার আরশদীপ। দুটি নেন বিষ্ণয়, সামি নেন একটি। তার পরেও কেকেআর চ্যালেঞ্জিং সংগ্রহ লক্ষ্য পেয়েছে ওপেনার ভেঙ্কটেশ আইয়ারের ৪৯ বলে ৬৭ রানের ঝড়ে। তাছাড়া রাহুল ত্রিপাঠি ২৬ বলে ৩৪ ও নিতিশ রানা ১৮ বলে ৩১ রানের ইনিংস খেলেছেন।

 

জবাবে ম্যাচ জয়ের সুযোগ থাকলেও সেটি নিজেদের ভুলে হাতছাড়া করেছে কেকেআর। বেশ কিছু ক্যাচ মিস না হলে ম্যাচের গতিপ্রকৃতি ভিন্ন হতে পারতো। তারপরেও নড়বড়ে পরিস্থিতি তৈরি করেছিল পাঞ্জাব কিংস। শুরু থেকে একপ্রান্ত আগলে খেলা অধিনায়ক লোকেশ রাহুল ৫৫ বলে ৬৭ রানের ইনিংস খেলে ফেরেন ১৯.২ ওভারে। পরের বলে শাহরুখ খান ছক্কা মারলেও বাউন্ডারি লাইনে সেটি ত্রিপাঠির হাত ফসকে বেরিয়ে গেছে। শাহরুখ ৯ বলে ২২ রানে অপরাজিত ছিলেন। ৫ উইকেট হারানো পাঞ্জাব জয় নিশ্চিত করেছে ১৯.৩ ওভারে। ম্যাচসেরা হন লোকেশ রাহুল।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_