তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ২৮ মে ২০২২, ০৮:০৯ অপরাহ্ন
সংবাদ শিরোনামঃ
জাতিসংঘ শান্তিরক্ষা কার্যক্রমের প্রতি প্রধানমন্ত্রীর সমর্থন পুনর্ব্যক্ত শ্রীমঙ্গলে অনিবন্ধিত দুটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা সান্তাহারে রেলওয়ে পুলিশের অভিযানে সক্রিয় চোর দলের এক সদস্য গ্রেফতার সভাপতি আব্দুল মহিত তালুকদার, সাধারন সম্পাদক আবু হাসান নির্বাচিত রোববারের মধ্যে অবৈধ ক্লিনিক-ডায়াগনস্টিক বন্ধ না হলে ব্যবস্থা কুলাউড়া থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার টেক্সাস স্কুল হামলা: দেরির জন্য ভুল স্বীকার পুলিশের ফুলবাড়ীতে সরকারি ভূমি দখলকারী আখ্যা দিয়ে প্রতিপক্ষের মানবন্ধনের প্রতিবাদে সংবাদ সম্মেলন॥ নিরাপদ মাতৃত্ব দিবস আজ দিনাজপুরে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মতবিনিময় সভা অনুষ্ঠিত

শিবগঞ্জের ময়দানহাট্টা ইউনিয়নে নারী চেয়ারম্যান প্রার্থী হয়েছেন শাহানা খাতুন

  • প্রকাশ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ১.৪৭ পিএম
  • ৩২ বার ভিউ হয়েছে
শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধিঃ  বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের মধ্যে ১নং ময়দানহাট্টা ইউনিয়নে ৮জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়ন দাখিল করেছে। এর মধ্য নারী চেয়ারম্যান প্রার্থী হিসেবে শাহানা খাতুন মনোনয়নপত্র দাখিল করেছেন।
১৭ অক্টোবর শেষ দিনে ময়দানহাট্টা ইউনিয়নের রিটার্নিং কর্মকর্তা আনিসুর রহমানের নিকট মনোনয়ন দাখিল তিনি স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হিসেবে তিনি এ মনোনয়নপত্র দাখিল করেন।
উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, তার পছন্দের প্রতীক আনারস।
এই ইউনিয়নে অন্যান্য চেয়ারম্যান প্রার্থী হলেন, আওয়ামীলীগ মনোনীত এসএম রুপম, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীরা হলেন, আবু জাফর মন্ডল, মোনায়েম আলম, সাদ্দাম হোসেন, আব্দুস সামাদ, রমজান আলী, মাহবুব মোরশেদ।
নারী চেয়ারম্যান প্রার্থী শাহানা খাতুন বলেন,
শিক্ষা জীবন থেকে সেবার মনোভাব নিয়ে বড় হয়েছি। জনগণের সেবার কাজে নিজেকে ব্রতী করার জন্য গত ইউপি নির্বাচনে মহিলা মেম্বার নির্বাচন করে জয়ী হয়েছিলাম। এবার বৃহৎ পরিসরে জনগণের সেবা করার জন্য ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বাচন করছি। প্রতিটি ক্ষেত্রে নারীরা এগিয়ে চলছে। আমি দীর্ঘদিন থেকে ইউনিয়নের সমাজসেবা মূলক বিভিন্ন কর্মকান্ডের সঙ্গে সম্পৃক্ত আছি।
ময়দানহাট্টা ইউনিয়নের কালুগারী গ্রামের লুৎফর রহমান ও ছায়ফন বলেন, শাহানার বাবা ময়দানহাট্টা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ছিলেন। তিনি তার বাবার সন্মান অক্ষুণ্ণ রাখতে চেয়ারম্যান নির্বাচন করছেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam