তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ১০:০৪ পূর্বাহ্ন

শুটিংয়ে ফিরলেন অপূর্ব

  • প্রকাশ বৃহস্পতিবার, ২১ অক্টোবর, ২০২১, ২.০৪ পিএম
  • ২৮ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: প্রায় দুই মাস বিরতির পর অবশেষে শুটিংয়ে ফিরলেন ছোট পর্দার বড় তারকা জিয়াউল ফারুক অপূর্ব। আজ বৃহস্পতিবার থেকে অংশ নিয়েছেন বিশেষ একটি নাটকের শুটিংয়ে।

নাটকের নাম ‘লাভ এন্ড ওয়ার’। শফিকুর রহমান শান্তনুর গল্পে নাটকটি পরিচালনা করছেন সৈয়দ শাকিল। নাটকটিতে অপূর্ব’র বিপরীতে অভিনয় করছেন আরেক জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ।

বিরতির পর ফেরা প্রসঙ্গে ‘বড় ছেলে’ খ্যাত নায়ক অপূর্ব বাংলাদেশ জার্নালকে বলেন, ‘ঘরের ছেলে ঘরে ফিরেছে, এটা নিয়ে ঘটা করে বলার কিছু নেই আসলে। একটু বিরতির প্রয়োজন ছিলো, নিয়েছি। নিজের একটু বিশ্রাম এবং পরিবারকে সময় দেওয়ার জন্য এ সময়টা দরকার ছিলো।’

তিনি আরও বলেন, ‘তবে অনেকদিন পর কাজে ফেরার কারণে সেই স্কুল জীবনের মত কথা মনে পড়ছে। মনে হচ্ছে যেন প্রথমদিন পরীক্ষা দিতে বসেছি। তবে ভালো লাগছে আবারও সেই ঘর ও প্রিয় মানুষগুলোর সঙ্গে দেখা হচ্ছে।’

পরিচালক সৈয়দ শাকিল বলেন, ‘অপূর্ব’র সঙ্গে তো শুধু আমার কাজেরই সম্পর্ক না। আমরা বন্ধুও। আমাদের সম্পর্কটা আত্মার। বিয়ের পর সে শুটিংয়ে ফিরেছে, তাকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করেছি এবং মিষ্টিমুখ করিয়ে তারপর ক্যামেরার সামনে দাড় করিয়েছি।

অপূর্ব’র সঙ্গে অনেকদিন কাজ হয়নি। আমি মাঝে অসুস্থ ছিলাম। দুই বছর পর আমরা কাজ করছি। আমাদের সম্পর্কটা সবসময়ই এমন মজবুত থাকুক।’

গেল আগস্ট মাসের শেষের দিকে সবশেষ শুটিং করেছিলেন অপূর্ব। এরপর ২রা সেপ্টেম্বর বিয়ের পিঁড়িতে বসেন। এরপর ব্যক্তিগত কারণেই কিছুদিন কাজ থেকে বিরতি নেন এবং দুই মাস পর কাজে ফিরেন।

সূত্রঃ বাংলাদেশ জার্নাল

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam