রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-দুপুর ১২:৫৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ। বার্নলিকে হারিয়ে জয়ে ফিরল ম্যান সিটি রোমাঞ্চকর লড়াইয়ে ম্যানইউকে হারাল লেস্টার ফিরমিনোর হ্যাটট্রিকে লিভারপুলের গোল উৎসব দেশে টিকা দেওয়া হয়েছে ৫ কোটি ৬৯ লাখ ৭২ হাজার ডোজ মমেক হাসপাতালের করোনা ইউনিটে আরও ৩ জনের মৃত্যু

শেখ রাসেলের জন্মদিনে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের নানা কর্মসূচি

প্রকাশ: শনিবার, ৯ অক্টোবর, ২০২১ , ১১:২৫ পূর্বাহ্ণ , বিভাগ :
মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: এই বছর থেকে প্রতিবছর জাতির পিতা বঙ্গবন্ধুর কনিষ্ঠ পুত্র, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুজ শেখ রাসেলের জন্মদিন ১৮ অক্টোবর ‘জাতীয় দিবস’ হিসেবে পালন করা হবে।

 

জাতীয়ভাবে দিবসটি ‘ক’ শ্রেণিভুক্ত হিসেবে পালনের বিষয়ে মন্ত্রিসভায় অনুমোদিত হয়েছে।

 

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগ শেখ রাসেল দিবস পালনের প্রস্তাব এবং যৌক্তিকতা মন্ত্রিসভায় পেশ করলে গত ২৩ আগস্ট মন্ত্রিসভা বৈঠকে অনুমোদন দেওয়া হয়।

 

জাতীয় দিবসের অংশ হিসাবে শেখ রাসেলের ৫৮ তম জন্মদিন উপলক্ষে ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদ নানা কর্মসূচি গ্রহণ করেছে।  যার মধ্যে ১৮ অক্টোবর সন্ধ্যা ৬ টায় ৮৭ বশির উদ্দিন রোড, কলাবাগান সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে এক আলোচনা সভা, দোয়া অনুষ্ঠান ও ৫৮ পাউন্ডের একটি কেকঁ কাটাঁর আয়োজন করা হয়েছে এবং উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু পরিষদের কেন্দ্রীয় সভাপতি বীর মুক্তিযোদ্ধা ডা.এস এ মালেক , এসব তথ্য  জানিয়েছেন, ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সরদার মাহামুদ হাসান রুবেল।  তিনি, উক্ত অনুষ্ঠানে সংগঠনের সকল পর্যায়ের নেতা কর্মীকে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।

 

 

 


রাজনীতি বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_