রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:৪৪

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

শেরপুরের ঝিনাইগাতীতে ৫০০ মিটার চায়না দুয়ারী জাল জব্দ ও ধ্বংস

প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১ , ১২:০১ অপরাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরের ঝিনাইগাতীতে মোবাইল কোর্টের মাধ্যমে প্রায় ৫০০ মিটার চায়না দুয়ারী জাল জব্দ ও ধ্বংস করা হয়েছে।  জব্দ ও ধ্বংসকৃত জালের আনুমানিক বাজার মুল্য প্রায় ১লক্ষ টাকা। ৪ অক্টোবর সোমবার দুপুরে এ মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।
উপজেলা প্রশাসন সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে  উপজেলার ঝিনাইগাতী সদর ইউনিয়নের বগাডুবি বিলে স্থানীয় জেলেরা এসব জাল দিয়ে মাছ মারতে ছিল। এমন সংবাদের ভিত্তিতে উপজেলা সহকারী কমিশনার( ভুমি) জয়নাল আবেদিন মোবাইল পরিচালনা করে এসব জাল জব্দ করেন। পরে তা আগুন জ্বালিয়ে ধ্বংস করা হয়।
এসময় এসআই মাসুদ রানা, নলকুড়া, গৌরীপুর, ধানশাইল ও ঝিনাইগাতী সদর ইউপি চেয়ারম্যানগণ উপস্থিত ছিলেন।
এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার( ভুমি) জয়নাল আবেদিন জানান, সকল প্রকার নিষিদ্ধ কারেন্ট জাল ও চায়না জাল দিয়ে মাছ শিকার করা বে-আইনি কাজ। আমরা  সকল প্রকার নিষিদ্ধ জালের বিরুদ্ধে অভিযান পরিচালনা অব্যাহত রাখবো।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_