তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১২:১৪ পূর্বাহ্ন

শেরপুরের শ্রীবরদীতে বাস চাঁপায় বৃদ্ধার মৃত্যু

  • প্রকাশ শনিবার, ২ অক্টোবর, ২০২১, ৩.৪৯ এএম
  • ৫২ বার ভিউ হয়েছে
 মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : শেরপুরের শ্রীবরদীতে বাস চাঁপায় অজুফুল (৭০) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। ১ অক্টোবর শুক্রবার দুপুরে উপজেলার তাতিহাটি নয়াপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত অজুফুল দক্ষিণ পোড়াগড় এলাকার মৃত আহাজ উদ্দিনের স্ত্রী।
পুলিশ ও স্থানীয়রা জানায়, বৃদ্ধা অফুজুল নয়াপাড়া মোড়ের সামনে রাস্তা পারাপারের সময় শ্রীবরদী থেকে নেহাল ক্লাসিকের (ঢাকা মেট্রো-ব-১৪-৯২০২) নামে একটি বাস ভায়াডাঙ্গা যাওয়ার পথে ওই বৃদ্ধাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হয় বৃদ্ধা অজুফুল। পরে বাসটি রেখে চালক পালিয়ে যায়।
নিহতের মেয়ে জোসনা বেগম ওরফে বুচি জানান, ‘আমার মায়ের লাশ ময়নাতদন্ত ছাড়াই আমরা দাফন করতে চাই। এজন্য পুলিশ স্যারদের বলেছি। আমার মায়ের হয়তো এইভাবেই মরণ ছিল। আমি আর কিছু বলতে পারবো না।’
শ্রীবরদী থানার এসআই নূর উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক বাসটিকে আটক করা হয়েছে। তবে বাসের চালক দ্রুত পালিয়ে যায়। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam