রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-বিকাল ৪:১১

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ ফুলবাড়ীতে বৃষ্টিপাতে  ধানের শীষ পঁচে নষ্ট হওয়ার আশংকা -কৃষকরা দিশেহারা যুক্তরাষ্ট্র নষ্ট হলো করোনার দেড় কোটি ডোজ চিলমারী উপজেলা ভাইস চেয়ারম্যানের সাথে চিলমারী প্রেস ক্লাবের সদস্যদের মতবিনিময় জনস্বাস্থ্যের উন্নয়নে নিরলসভাবে কাজ করছে আওয়ামী লীগ নোয়াখালীর সূর্য সন্তান আব্দুল মালেক উকিলের ৩৪তম মৃত্যুবার্ষিকী পালিত ব্রেন্টফোর্ডকে হারিয়ে শীর্ষে চেলসি কলাপাড়ায় হতদরিদ্র নারীদের সেলাই মেশিন বিতরণ।

শেরপুরে বিশ্ব ডিম দিবস পালিত

প্রকাশ: শুক্রবার, ৮ অক্টোবর, ২০২১ , ১১:১৯ পূর্বাহ্ণ , বিভাগ :
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি : ‘প্রতিদিন ডিম খাই, রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াই’ এ প্রতিপাদ্য বিষয়কে ধারণ করে শেরপুরে বিশ্ব ডিম দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে ৮ অক্টোবর শুক্রবার সকালে জেলা প্রাণীসম্পদ অধিদপ্তরের আয়োজনে এক র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রাণীসম্পদ কর্মকর্তা মো. আব্দুল হাই।
এ সময় তিনি বলেন, ডিম একটি পুষ্টিকর খাবার। নিয়মিত ডিম খেলে শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ে। এছাড়া ডায়াবেটিস ও হৃদরোগের ঝুঁকি কমে।
সদর উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. পলাশ কান্তি দত্তের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন শ্রীবরদী উপজেলা প্রাণীসম্পদ কর্মকর্তা ডা. মো. উমর ফারুক, শেরপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মেরাজ উদ্দিন, জেলা ভেটেরিনারী হাসপাতালের সার্জন ডা. মোহাম্মদ আলী জিন্নাহ ও সদর উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের ভেটেরিনারী সার্জন ডা. মো. ফজলুল হক।
এর আগে জেলা প্রাণীসম্পদ কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এসময় লেয়ার খামারীবৃন্দ, জেলা ও উপজেলা প্রাণীসম্পদ কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী ও স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Uncategorized বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_