তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ২৩ মে ২০২২, ০৭:৫৩ পূর্বাহ্ন

শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে খাদ্য সহায়তা পেলেন ১ হাজার পরিবার 

  • প্রকাশ সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৭.৪০ এএম
  • ২১ বার ভিউ হয়েছে
মুহাম্মদ আবু হেলাল, শেরপুর প্রতিনিধি :  শেরপুরে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে অসহায় দুঃস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরন করা হয়েছে। ১১ অক্টোবর সোমবার সকালে শ্রী শ্রী গোপাল জিউর নাট মন্দির প্রাঙ্গনে ১হাজার নারী পুরুষদের মাঝে এসব সামগ্রী বিতরন করা হয়। জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এডভোকেট সুব্রত কুমার দে ভানু এর সভাপতিত্বে এবং
সংগঠনটির সাধারণ সম্পাদক বিনয় কুমার সাহা’র সঞ্চালনায়
 সংক্ষিপ্ত  আলোচনা সভায়  প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, উপজেলার চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মো. নজরুল ইসলাম, হুইপ কণ্যা ডা. শারমিন রহমান অমি প্রমুখ। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আ.লীগের ধর্ম সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, শহর আওয়ামীলীগের  সাধারণ সম্পাদক ও জেলা পূঁজা উদযাপন পরিষদের সহ-সভাপতি প্রকাশ দত্ত, শেরপুর সরকারি কলেজ রাষ্ট্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক শিব শংকর কারুয়া শিবু, প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মলয় মোহন বল, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আহমদ, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ন সাধারণ সম্পাদক  নন্দ সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ।
আলোচনা সভা শেষে দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী ও বস্ত্র বিতরন করেন প্রধান অতিথি হুইপ আতিউর রহমান আতিক এমপি। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল আড়াই কেজি চাল, ১কেজি ডাল, আলু ও আধা কেজি লবণ।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam