রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৪৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

শ্রীমঙ্গলে করোনাকালীন সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা নিয়ে কর্তৃপক্ষের সাথে

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ , ২:৪৯ অপরাহ্ণ , বিভাগ :

মাল্টিস্টেকহোল্ডারদের মতবিনিময় শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ ‘‘ চাই স্বাস্থ্য খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা’’ এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে করোনাকারীর সংকটে স্বাস্থ্যসেবার বর্তমান অবস্থা নিয়ে উপজেলা স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে মাল্টিস্টেকহোল্ডারদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলা স্বাস্থ্য কপপ্লে´ এর হল রুমে সচেতন নাগরিক কমিটি (সনাক), টিআইবি, শ্রীমঙ্গল এর উদ্যোগে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার সাজ্জাদ হোসেন চৌধুরী’র সভাপতিত্বে ও টিআইবি এরিয়া কোÑঅডিনেট পারভেজ কৈরী এর সঞ্চালনায় বক্তব্য রাখেন সনাক শ্রীমঙ্গল সভাপতি দীপেন্দ্র ভট্টাচার্য, স্বাস্থ্য উপ-কমিটি এর আহবায়ক শাহ আরিফ আলী নাসিম, আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার মো: সাদ আহমদ, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাবেক সিনিয়র সভাপতি ইসমাইল মাহমুদ, এশিয়ান টিভি শ্রীমঙ্গল প্রতিনিধি এস কে দাস সুমন, সেভ দ্যা ফিউচার ফাউন্ডেশ এর সভাপতি মাহমুদ মান্না প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক এর সাধারণ সম্পাদক আলহাজ¦ মো: আব্দুর রউফ তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি মো: কাওছার ইকবাল, কোষাধ্যক্ষ ও স্বজন সদস্য সৈয়দ ছায়েদ আহমদ, সাংবাদিক রুবেল আহমদ, নুর মোহাম্মদ সাগর, সনাক সদস্য রহিমা বেগম, স্বজন আহবায়ক দিলওয়ার মামুন, স্বজন সদস্য শহিদ প্রমুখসহ ইয়েস, সেবাগ্রহীতা এবং বিভিন্ন শ্রেণী পেশার লোকজন। মতবিনিময় সভায় স্থানীয় স্বাস্থ্যবো নিয়ে আলোচনা হয় এবং আরো উন্নয়নের জন্য বিভিন্ন পরামর্শ প্রদান করা হয়।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_