শুক্রবার-২৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১৩ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১২:৩২

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

শ্রীমঙ্গলে র‌্যাবের হাতে টাকা নিয়ে চাকরি না দেওয়া প্রতারক চক্রের সদস্য আটক

প্রকাশ: বুধবার, ১৩ অক্টোবর, ২০২১ , ২:২০ অপরাহ্ণ , বিভাগ :

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে মানুষের কাছ থেকে টাকা নিয়ে আত্মসাৎ এর অভিযোগে উজ্জল বণিক (৪৫) নামের এক প্রতারককে গ্রেফতার করেছে শ্রীমঙ্গলস্থ র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)-৯।
মঙ্গলবার (১২ অক্টোবর) সন্ধায় মৌলভীবাজারের শ্রীমঙ্গল শহরের হবিগঞ্জ রোডস্থ জগন্নাথ দেব আখড়া মার্কেট এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‍্যাব। গ্রেফতারকৃত উজ্জল শ্রীমঙ্গল থানার সবুজবাগ গ্রামের নরেশ চন্দ্র বণিকের ছেলে।
র‍্যাব জানায়, উজ্জল বণিক ও তার সহযোগী মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার নন্দীরগ্রামের উম্মর আলী তছিরসহ (৩৯) আরও কয়েকজন মিলে একটি চক্র গড়ে তুলে দীর্ঘদিন থেকে সিলেট বিভাগের বিভিন্ন স্থানের লোকজনকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নিচ্ছে।
র‍্যাব জানায়, গোপন সূত্রে খবর পেয়ে মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অভিযান চালিয়ে মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল থানাধীন জগন্নাথ দেব আখড়া মার্কেট এলাকা থেকে এ চক্রের অন্যতম সদস্য উজ্জল বণিককে গ্রেফতার করে।
পরে জিজ্ঞাসাবাদ উজ্জল বণিক স্বীকার করে, তার সহযোগী তছির আলীসহআরও কয়েকজন মিলে দীর্ঘদিন থেকে লোকজনকে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার কথা ।
র‌্যাব জানায়, গ্রেফতারকালে উজ্জল বণিকের কাছ থেকে চেক বইয়ের ১টি পাতা, ভুয়া কিছু কাগজপত্র ও নগদ ৭১ হাজার ৯৪০ টাকা জব্দ করে র‍্যাব।
পরে বুধবার সকালে উজ্জল বণিক ও এ চক্রের পলাতক সকল সদস্যের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় মামলা দায়ের এবং গ্রেফতারকৃত উজ্জলকে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_