রবিবার-১৭ই অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১লা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১১:২৮

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়কে দুর্নীতির কবল থেকে রক্ষার দাবি পাতে থাকুক লোভনীয় প্রন কারি সুজানগরে আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত সুজানগরের সাতবাড়ীয়া ইউপি নির্বাচনে আ’লীগের বিদ্রোহী প্রার্থীর মনোনয়নপত্র দাখিল সুজানগরে জাতীয় ইঁদুর নিধন অভিযানের উদ্বোধন ও বিশ্ব খাদ্য দিবস উদযাপন জি বাংলা চালু ঘরেই বানান কালাকান্দ মিষ্টি

শ্রীলঙ্কা সফরে যুবাদের দল ঘোষণা

প্রকাশ: বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১ , ৪:০৮ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:

শ্রীলঙ্কা অনূর্ধ্ব-১৯ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে বৃহস্পতিবার (৭ অক্টোবর) দেশ ছাড়বে বাংলাদেশের যুবারা। আসন্ন এই সিরিজের জন্য ২১ জনের স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

ঘোষিত স্কোয়াডে ১৬ জনের মূল স্কোয়াডের সঙ্গে রয়েছেন ৫ জন অতিরিক্ত ক্রিকেটার। শ্রীলঙ্কা সফরে বাংলাদেশ দলের অধিনায়ক হিসেবে রাখা হয়েছে মেহরব হাসানকে।

সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হবে জৈব সুরক্ষা বলয়ের মধ্যে। সবগুলো খেলা অনুষ্ঠিত হবে ডাম্বুলা আন্তর্জাতিক স্টেডিয়ামে।

এই সফরে তিনদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে টাইগার যুবাদের। কোয়ারেন্টাইন শেষে অনুশীলন শুরু করতে পারবেন ইয়াং টাইগাররা। চারদিন অনুশীলনের পর ১৫ অক্টোবর অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ওয়ানডে।

সিরিজের পরবর্তী ম্যাচগুলো অনুষ্ঠিত হবে যথাক্রমে ১৮, ২০, ২৩ ও ২৫ অক্টোবর। ২৬ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে তাদের।

শ্রীলঙ্কা সফরের জন্য বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল:

মাহফিজুল ইসলাম, ইফতেখার হোসেন ইফতি, প্রান্তিক নওরোজ নাবিল, এসএম মেহেরব হোসেন (অধিনায়ক), আইচ মোল্লা (সহ অধিনায়ক), আব্দুল্লাহ আল মামুন, গাজী মোহাম্মদ তাহজিবুল ইসলাম, আরিফুল ইসলাম, মাকসুদুর রহমান, মোহাম্মদ মুশফিক হাসান, রিপন মন্ডল, আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, নাইমুর রহমান নয়ন, আহসান হাবিব লিওন, মোহাম্মদ গোলাম কিবরিয়া।

স্ট্যান্ডবাই:

মোহাম্মদ খালিদ হাসান, মোহাম্মদ আশরাফুল ইসলাম সিয়াম, আরিফ আহমেদ অনিক, মোহাম্মদ সাকিব শাহরিয়ার, মাহফুজুর রহমান রাব্বি।


খেলাধুলা বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_