বৃহস্পতিবার-২০শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৬ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ১০:৪৩

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ গণতন্ত্রপ্রেমী মানুষের মাঝে স্মরণীয় হয়ে থাকবে শহীদ আসাদ : প্রধানমন্ত্রী করোনাভাইরাস: বাংলাদেশ কি হার্ড ইমিউনিটির দিকে যাচ্ছে? বাংলাদেশের বোলিং কোচ হতে আগ্রহী টেইট মৌলভীবাজারে আশার শাখা ব্যবস্থাপকদের ষান্মাসিক সমন্বয় সভা মৌলভীবাজারে নতুন করে আরো ৪৯ জনের শরীরে করোনা শনাক্ত সুজানগরে ১৪টন পেঁয়াজ ভর্তি ট্রাক খাদে, চালক-হেলপার অক্ষত তজুমদ্দিনে ভোক্তা অধিকার সংরক্ষন কর্তৃপক্ষের অভিযানে চার ব্যবসায়ীকে জরিমানা

সান্তাহারে ডিবি পুলিশ পরিচয়ে ওষুধের দোকানে চাঁদাবাজির সময় প্রতারক আটক

প্রকাশ: মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১ , ২:০৭ অপরাহ্ণ , বিভাগ :

এএফএম মমতাজুর রহমান আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘির সান্তাহারে ডিবি পুলিশ পরিচয়ে ওষুধের দোকানে চাঁদাবাজির সময় সুজন হোসেন (৩৫) নামের এক প্রতারককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে সান্তাহার পৌর শহরের উপহার টাওয়ার এলাকায় মেহেরুন নেছা ফার্মেসির সামনে থেকে তাকে আটক করা হয়। আটককৃত সুজন নাটোর লালপুর উপজেলার গোপালপুর গ্রামের সেন্টুর ছেলে বলে জানাগেছে। এ সময় তার সাথে থাকা আরেক প্রতারক সান্তাহারের মিরু হাসান বাপ্পী কৌশলে পালিয়ে যায়। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

পুলিশ ও মেহেরুন নেছা ফার্মেসির মালিক শফিকুল ইসলাম ভুট্টু জানান, সোমবার রাতে সান্তাহার পৌর শহরের পোঁওতা গ্রামের জনৈক মনছুর আলীর ছেলে মিরু হাসান বাপ্পী প্রতারক সুজনকে ডিবি পুলিশ সাজিয়ে তার দোকানে নিয়ে আসেন। এরপর তার দোকানে মাদক জাতীয় ওষুধ বিক্রি করা হয় এমন অভিযোগ তুলে নানা ধরনের প্রশ্ন করতে শুরু করে। একপর্যায়ে তিনি বিব্রত বোধ করেন। ওই দিন তারা চলে গেলেও পরের দিন গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে ফের তারা দুজন এসে ৫ হাজার টাকা দাবী করে। টাকা না দিতে না চাওয়ায় তাকে গ্রেফতারের ভয় দেখান। এ সময় প্রতারক সুজন ও বাপ্পীর আচরন সন্দেহ জনক হওয়ায় তিনি পরিচয় পত্র দেখতে চান। তারা সেটি দেখাতে সক্ষম না হওয়ায় সুজনকে আটক করা হলেও বাপ্পী কৌশলে পালিয়ে যায়।

সান্তাহার পুলিশ ফাঁড়ির পরিদর্শক আরিফুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে সুজনকে অটক করে নিয়ে আসা হয়েছে। তবে সুজনের সাথে থাকা আরেক প্রতারক মিরু হাসান বাপ্পীকে আটক করা যায়নি। প্রতারকদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


রাজশাহী,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_