তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

সিনেমায় ৯ বছর পূর্ণ মাহিয়া মাহির

  • প্রকাশ মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১, ১২.৪৪ পিএম
  • ৩৩ বার ভিউ হয়েছে

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক:ঢাকাই সিনেমায়  সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া নায়িকাদের একজন মাহিয়া মাহি। দর্শকদের কাছেও রয়েছে তার চমৎকার গ্রহণযোগ্যতা। রূপালি জগতে তার এই পথচলা শুরু হয়েছিল ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ সিনেমার মাধ্যমে। সে হিসেবে সিনেমায় তার ৯ বছর পূর্ণ হয়েছে।

 

মাহির প্রথম সিনেমা মুক্তি পায় ২০১২ সালের ৫ অক্টোবর। অর্থাৎ সিনেমা জগতে আজই নায়িকা মাহির নবম জন্মবার্ষিকী! লম্বা এই পথচলায় তিনি আনন্দিত, সন্তুষ্ট। বলেন, ‘৯ বছর, আলহামদুলিল্লাহ। ধন্যবাদ জাজ মাল্টিমিডিয়া। উপরওয়ালার পরে আপনাদের জন্যই আজকে আমি মাহিয়া মাহি।

 

মাহির আসল নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় এসে তিনি মাহিয়া মাহি নাম ধারণ করেন। প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই তিনি লাইট-ক্যামেরা-অ্যাকশনের দুনিয়ায় আসেন। নায়িকার ভাষ্য, স্রষ্টার পর সবচেয়ে বেশি কৃতজ্ঞতা জাজ মাল্টিমিডিয়ার প্রতি। এই জাজই আমাকে নায়িকা বানিয়েছে।

 

মাহি অভিনীত উল্লেখযোগ্য কয়েকটি সিনেমা হলো- ‘পোড়ামন’, ‘অগ্নি’, ‘দেশা: দ্য লিডার’, ‘রোমিও বনাম জুলিয়েট’, ‘ওয়ার্নিং’, ‘কৃষ্ণপক্ষ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘জান্নাত’ ইত্যাদি। বর্তমানে তার হাতে রয়েছে বেশ কিছু সিনেমার কাজ। এর মধ্যে উল্লেখযোগ্য হলো- ‘গোলাপতলীর কাজল’, ‘আশীর্বাদ’, ‘আনন্দ অশ্রু’ ও ‘বুবুজান’।

 

এদিকে সম্প্রতি মাহিয়া মাহি নতুন সংসার শুরু করেছেন। গত ১৩ সেপ্টেম্বর গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারকে বিয়ে করছেন তিনি। কয়েক দিন আগে নতুন স্বামীকে নিয়ে নতুন বাসায় উঠেছেন নায়িকা।

 

এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুর সঙ্গে সংসার করেছিলেন। ২০১৬ সালে বিয়ে করেছিলেন তারা। চলতি বছরের মে মাসে ডিভোর্সের ঘোষণা দেন এ নায়িকা।

 

এবিএন

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam