তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

সোমবার, ০৪ জুলাই ২০২২, ১২:৫০ অপরাহ্ন
সদ্য সংবাদ :
বিশ্বের প্রথম ক্রিকেটার হিসেবে সাকিবের অবিশ্বাস্য রেকর্ড আদমদীঘিতে ব্যবসায়ীর আত্মহত্যা তৃতীয় দিনে ৯২ হাজারের বেশি টিকিট বিক্রি শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা  উলিপুরে চেক বিতরণ অনুষ্ঠান  মৌলভীবাজার জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা ও ক্রাইম কনফারেন্স অনুষ্ঠিত রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীকে জিএম কাদেরের ঈদ শুভেচ্ছা ফুলবাড়ীতে নেসকো কোম্পানীর বিদ্যুৎ নিয়ে ভেলকিবাজি এসএসসি ও সমমানের পরীক্ষা আগস্টে নোয়াখালীতে উদ্বোধনের ২৪ ঘন্টা না যেতেই বিআরটিসি বাসঃ পুনরায় চালুর দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয়ের লালমনিরহাট ক্যাম্পাসের একাডেমিক সেশন উদ্বোধন করেন বিমান বাহিনী প্রধান

সৈয়দপুরে ঈদে মিলাদুন নবী (সাঃ) উপলক্ষে উত্তরবঙ্গের সর্ববৃহৎ জশনে জুলুস অনুষ্ঠিত 

  • প্রকাশ বুধবার, ২০ অক্টোবর, ২০২১, ১১.৪১ এএম
  • ৩২ বার ভিউ হয়েছে
মোঃজাকির হোসেন  নীলফামারী প্রতিনিধিঃ প্রতি বছরের মত এবারও ১২ রবিউল আউয়াল মানবতার মহান মুক্তিদূত, আল্লাহ তায়ালার সবচেয়ে প্রিয়বন্ধু, রাহমাতুল্লীল আলামিন, মহানবী হযরত মোহাম্মদ (সাঃ) এর জন্মবার্ষিকী পবিত্র ঈদে মিলাদুন নবী উপলক্ষে সৈয়দপুরে উত্তরবঙ্গের সর্ববৃহৎ বর্ণাঢ্য জশনে জুলুস (আনন্দ শোভাযাত্রা) অনুষ্ঠিত হয়েছে।
(২০ অক্টোবর) বুধবার সকাল ১০ টায় রেলওয়ে মাঠ থেকের্ালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রেলওয়ে মাঠেই মোনাজাতে মিলিত হয় হাজার হাজার মুসলমান।
আঞ্জুমানে গাউসিয়া ও আহলে সুন্নত ওয়াল জামাআত আয়োজিত জুলুস শেষে মোনাজাত
পরিচালনা করেন আহলে সুন্নত ওয়াল জামাআত নীলফামারী জেলা সভাপতি পীর শাহ সুফি গোলাম জিলানী কাদেরী ত্যাগী।
উপস্থিত ছিলেন, নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব আহসান আদেলুর রহমান আদেল,  আহলে সুন্নাত ওয়াল জামায়াত জেলা সাধারণ সম্পাদক হাজী গোলজার আশরাফী, সহ সাধারণ সম্পাদক হাজী জুবায়ের আলম এমাদি, আন্জুমানে গাউসিয়া সভাপতি হাজী নুর উদ্দিন আশরাফী, সাধারণ সম্পাদক হাজী তশলিম।
এছাড়াও আহলে সুন্নত ওয়াল জামাআত সৈয়দপুর থানা শাখা সভাপতি শফি রেজা ও সাধারণ সম্পাদক খালিদ আজম, সিনিয়র সহ সভাপতি রাকিব খাঁন, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, জেলা বিএনপি’র সদস্য সচিব শাহীন আকতার শাহীন প্রমুখ অংশগ্রহণ করেন।
দিবসটি উপলক্ষে সৈয়দপুর শহরের প্রায় প্রতিটি মসজিদ, মাদরাসা, খানকাহ, ক্লাব ও সংগঠনের পক্ষ থেকে লোকজন জুলুসে যোগ দেয়। সেইসাথে শহরজুড়ে ভবনসমুহে আলোকসজ্জা, তোরণ নির্মাণ করা হয়।
সার্বিক কার্যক্রম সুষ্ঠু ও শান্তিপূর্ণভাবে সম্পাদনে ও নিরাপত্তা বিধানে পুলিশ মোড়ে মোড়ে সর্তক অবস্হায় থাকাসহ সমাবেশ স্থলে বিশেষ দায়িত্ব পালন করে। শেষে ৬ শত ফলজ গাছের চারা ও খাদ্য বিতরণ করা হয়েছে। (

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam