রবিবার-২৩শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ-৯ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২৭

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ অর্ধেক জনবলে চলবে অফিস, প্রজ্ঞাপন জারি বঙ্গবন্ধু বাঙালির চিরন্তন প্রেরণার উৎস: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী স্বাস্থ্যবিধি মানাতে তৎপর শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন চাকরির পরীক্ষায় লাগবে টিকা সনদ পার্বতীপুর রেলের একটি পরিত্যাক্ত অবকাঠামো ও গুমটি ঘরকে ঘিরে অভিভাবকদের উদ্বেগ-উৎকণ্ঠা ও দুঃশ্চিন্তা হোল্ডারের বোলিং তোপে ইংল্যান্ডের হার হাসপাতালে অক্সিজেন সাপোর্টে তুষার খান

সৈয়দপুরে ট্রাক মিস্ত্রির লাশ উদ্ধার

প্রকাশ: মঙ্গলবার, ৫ অক্টোবর, ২০২১ , ১২:২২ অপরাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ঃ
নীলফামারীর সৈয়দপুরে বাইপাস সড়কের পাশের পুকুরপাড় থেকে যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। নিহত যুবকের নাম মোঃ সাব্বির  হোসেন কাল্লু (৩৫)। সে শহরের বাঙ্গালীপুর চামড়া গুদাম উর্দূভাষী ক্যাম্পের মৃত নাসিমের ছেলে। ৫ অক্টোবর মঙ্গলবার সকাল ৯ টায় সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের বাস টার্মিনাল এলাকায় এ ঘটনা ঘটেছে। হত্যা করে লাশ ফেলে রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে।
জানা যায়, বাস টার্মিনাল এলাকার ইউনিক অটো রাইস মিলের বিপরিতে পুকুরপাড়ে ইটের তৈরী বসার চেয়ারের পাশে লাশটি দেখতে পেয়ে এলাকাবাসী থানায় খবর দেয়। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মাথায় ও পিঠে আঘাতের চিহ্ন থাকায় ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে পুলিশ ভিন্ন মন্তব্য করায় এনিয়ে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।
নিহত সাব্বির হোসেন কাল্লু পেশায় একজন ট্রাক মিস্ত্রি ছিলেন। ভ্রাম্যমান হিসেবে বিভিন্ন স্থানে কাজ করতো। তার ৮ বছর বয়সী একটি শিশু কন্যা রয়েছে। কাল্লুকে হারিয়ে তার পরিবার এখন অসহায় হয়ে পড়েছে।
নিহত কাল্লুর বড় ভাই আরশাদ জানান, শরীরে আঘাতের চিহ্ন দেখেই মনে হচ্ছে আমার ভাইকে হত্যা করা হয়েছে। যে বা যারাই এ হত্যাকান্ডের সাথে জড়িত তাদের দ্রæত গ্রেফতার করা সহ বিচারের মুখোমুখি করার দাবি জানাচ্ছি।
সৈয়দপুর উর্দূভার্ষী ক্যাম্প উন্নয়ন কমিটির সভাপতি উর্দূকবি মাজেদ ইকবাল জানান, এটা অবশ্যই হত্যাকান্ড। কেননা মাথা থেতলানো আর পিঠে অস্ত্রের আঘাতের রক্তাক্ত চিহ্ন বিদ্যমান। আমরা এ হত্যাকান্ডের দৃষ্টান্তমূলক বিচার চাই।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে জানা যাবে এটি হত্যা না আত্মহত্যা।

ঢাকা,রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_