তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত, যার রেজি নং-৩৬

শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

সৈয়দপুরে বাজারে অগ্নিকান্ডে ৩ দোকানের সাড়ে ২১ লাখ টাকার মালামাল পুড়ে ছাই

  • প্রকাশ বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১, ১২.৫৪ পিএম
  • ৪৪ বার ভিউ হয়েছে
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতাঃ
নীলফামারীর সৈয়দপুরে ভয়াবহ অগ্নিকান্ডে ৩টি দোকানের প্রায় ২০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়েছে। ২৭ অক্টোবর বুধবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে এ ঘটনা ঘটেছে সৈয়দপুর পৌরসভার ১ নং ওয়ার্ড গোলাহাট বাজারে।
এলাকাবাসী জানান, বাজারের জাহাঙ্গীরের ভ্যারাইটিজ স্টোর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটে আগুনের সুত্রপাত ঘটে। এতে মুহুর্তে আশে পাশের আরও ২টি দোকানে আগুন দ্রæত ছড়িয়ে পড়ে। মধ্যরাতে আগুন লাগার কারণে দোকান মালিকগণ আসার আগেই দোকানের সকল মালামাল পুড়ে যায়। আশেপাশের লোকজন টের পেয়ে ছুটে আসলেও লেলিহান শিখা নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়না।
পরে সৈয়দপুর ফায়ার সার্ভিসের কর্মীবাহিনী ঘটনাস্থলে পৌছে প্রায় আধা ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। এতে জাহাঙ্গীরের দোকানের সকল মালামাল ভস্মিভূত হয়। আগুনে তার প্রায় বিকাশ এজেন্টের নগদ দেড় লাখ টাকা ও সাড়ে ৫ লাখ টাকার মালামাল পুড়ে ক্ষতি হয়েছে।
সেই সাথে দেলোয়ারের মুদি দোকান ও মালামাল রাখার গুদাম নগদ ৩ লাখ টাকাসহ ১০ লাখ টাকার এবং রাজু স্টোরের চালসহ বিভিন্ন খাদ্য পন্য সামগ্রী মোট ৫ লাখ টাকার মালামাল পুড়ে যায়। এতে সর্বমোট প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে ৩ টি দোকানের।
এদিকে সৈয়দপুর ফায়ার সার্ভিসের লিডার (ভারপ্রাপ্ত) কমল চন্দ্র রায় জানান, রাতে সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। অগ্নিকান্ডের কারণ বৈদ্যুতিক শর্ট সার্কিট। এতে প্রাথমিক ক্ষয়ক্ষতি নির্নয় করা হয়েছে ৬ লাখ ৫০ হাজার টাকা।
বৃহস্পতিবার সকালে সৈয়দপুর পৌরসভার মেয়র রাফিকা আকতার জাহান বেবী, প্যানেল মেয়র-১ ও ১ নং ওয়ার্ড কাউন্সিলর শাহিন হোসেন, ২ নং ওয়ার্ড কাউন্সিলর মোস্তাফিজুর রহমান সরকার মুন্না আগুনে ক্ষতিগ্রস্থ বাজার পরিদর্শন করেছেন। এসময় তারা ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সমবেদনা জানান এবং সহযোগিতার আশ্বাস দেন।

শেয়ার করুন

এই বিভাগের আরও সংবাদ
© All rights reserved © 2022 Muktinews24.com © এই ওয়েবসাইটের কোনো লেখা বা ছবি অনুমতি ছাড়া নকল করা বা অন্য কোথাও প্রকাশ করা সম্পূর্ণ বেআইনি। সকল স্বত্ব www.muktinews24.com কর্তৃক সংরক্ষিত.
Technical Support Moinul Islam