বৃহস্পতিবার-২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ-১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ,-রাত ১১:২৯

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ জাভি হচ্ছেন বার্সার নতুন কোচ জম্মু-কাশ্মীরে মিনিবাস খাদে, নিহত ১১ জিয়াউর রহমান চার নম্বর ঘোষক: মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রী করোনা নিয়ে আবারও সতর্কবার্তা প্রধানমন্ত্রীর ৪৩তম বিসিএস পরীক্ষা আগামীকাল আয়েসী ভাব ছেড়ে সবাই সতর্ক হোন: প্রধানমন্ত্রী মাস্ক ব্যবহার বাধ্যতামূলক করতে ১১ নির্দেশনা

সৈয়দপুরে সড়ক দূর্ঘটনায় বৃদ্ধের মৃত্যু

প্রকাশ: সোমবার, ৪ অক্টোবর, ২০২১ , ৯:০৩ পূর্বাহ্ণ , বিভাগ :
মোঃ জাকির হোসেন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি :
নীলফামারীর সৈয়দপুরে পিকআপ ভ্যানের ধাক্কায় এক বৃদ্ধ নিহত হয়েছে। ৪ অক্টোবর সকাল ১১ টায় সৈয়দপুর-রংপুর মহাসড়কের চিকলী বাজার এলাকায় এ সড়ক দূর্ঘটনা ঘটে। নিহত বৃদ্ধের নাম মোঃ আমিন উদ্দিন (৬০)। তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলী’র মৃত এলেম ব্যাপারী।
জানা যায়, তিনি সৈয়দপুরের বিশিষ্ট ঠিকাদার ও জাপা নেতা আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীনের ম্যানেজার হিসেবে কর্মরত ছিলেন। সকালে বাড়ি থেকে শহরে কাজে যোগদানের উদ্দেশ্যে চিকলী বাজারে গাড়ির জন্য অপেক্ষা করছিল। এসময় রংপুর থেকে আগত একটি পিকআপ ভ্যান পিছন দিক থেকে সজোরে ধাক্কা দেয় এবং তিনি রাস্তায় পড়ে গেলে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে তারাগঞ্জ হাইওয়ে থানায় নিয়ে যায়।
আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন জানান, আমিন উদ্দিন ম্যানেজার হিসেবে আমার প্রতিষ্ঠানের সাইড দেখাশোনা করতো। সকালে কাজে আসার সময় তিনি দূর্ঘটনার শিকার হয়ে মারা গেছেন। পরে পরিবারের লোকজন হাইওয়ে থানা থেকে লাশ বাড়িতে নিয়ে এসেছেন। দ্রæতই তার দাফন সম্পন্ন করা হবে। পুলিশ ঘাতক চালককে আটকের চেষ্টা করছে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তারাগঞ্জ হাইওয়ে পুলিশ এলাকা হওয়ায় বিষয়টি তারা তদন্ত করছে।

রংপুর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_