বৃহস্পতিবার-৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২৪শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৯:২৬

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ তারুণ্যের শক্তিই গড়বে উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ : প্রধানমন্ত্রী হেলিকপ্টার দুর্ঘটনায় বিপিন রাওয়াত সস্ত্রীক নিহত ফুলবাড়ীতে গাঁজাসহ অটোরিকশা চালক কাম মাদক ব্যবসায়ী আটক সুজানগরে পাট ব্যবসায়ী ও স্টেক হোল্ডারদের উদ্বুদ্ধকরণ সভা অনুষ্ঠিত সুজানগরে নিরক্ষর ব্যক্তিদের জন্য শিখন কেন্দ্রের উদ্বোধন সৈয়দপুরে জেলা পরিষদের পক্ষ থেকে ২২০ জন দুস্থের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ পলাশবাড়ী হানাদার মুক্ত দিবস  আজ 

১৬তম নিবন্ধন উত্তীর্ণদের শিগগিরই জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত

প্রকাশ: সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ , ৩:১৭ অপরাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ ১৮ হাজার ৫৫০ জন প্রার্থীকে ‘শিগগিরই’ জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত করা হবে বলে সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) কর্মকর্তারা বলছেন, ইতোমধ্যে তারা উত্তীর্ণ প্রার্থীদের মেধাতালিকায় অন্তর্ভুক্ত করতে এনটিআরসিএ টেলিটককে চিঠি দিয়েছে। টেলিটক ‘শিগগিরই’ প্রার্থীদের জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত করবে।

গত ১৭ অক্টোবর ১৬তম শিক্ষক নিবন্ধনের চূড়ান্ত ফল প্রকাশ করা হয়। এতে ১৮ হাজার ৫৫০ জন প্রার্থীকে চূড়ান্তভাবে উত্তীর্ণ হয়েছেন। উত্তীর্ণ প্রার্থীদের মধ্যে স্কুল পর্যায়ে ১৪ হাজার ৪৬ জন, কলেজ পর্যায়ে ৩ হাজার ৫০৮ জন এবং স্কুল পর্যায়-২ এ ৯৯৬ জন প্রার্থী রয়েছেন।

এনটিআরসিএর পরীক্ষা শাখার উপপরিচালক দীনা পারভীন বলেন, আমরা ১৬তম শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত করতে ইতোমধ্যে টেলিটককে নির্দেশনা দিয়েছি। টেলিটক এ বিষয়ে কাজ করছে। প্রার্থীদের জাতীয় মেধাতালিকায় তারা অন্তর্ভুক্ত করবে।

তিনি আরও বলেন, এনটিআরসিএর পক্ষ থেকে আমরা প্রার্থীদের জাতীয় মেধাতালিকায় অন্তর্ভুক্ত করার নির্দেশনা দিয়ে টেলিটককে চিঠি পাঠানো হয়েছে। তবে, কবে নাগাদ প্রার্থীদের অন্তর্ভুক্ত করা হবে সে বিষয়ে সুস্পষ্টভাবে কিছু বলতে পারেন নি কর্মকর্তারা।


চাকরির খবর,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_