রবিবার-৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ-২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ,-সকাল ৭:৩৫

Reg No-36 (তথ্য মন্ত্রনালয় কর্তৃক নিবন্ধনকৃত)

শিরোনামঃ বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করা উচিত : মুক্তিযুদ্ধমন্ত্রী আগামীকাল থেকে টিসিবি’র পণ্য বিক্রি কার্যক্রম শুরু রাজনগরে অপহৃত এক শিশুকে সিলেট থেকে উদ্ধার ক্যাটরিনার বিয়েতে দাওয়াত পাননি সালমান-রণবীর! নিউজিল্যান্ড সফরে বাংলাদেশ দল ঘোষণা গুরুতর আহত প্রিয়াঙ্কা শিক্ষার মান উন্নয়নের লক্ষে শিবগঞ্জের অভিরামপুর উচ্চ বিদ্যালয়ে অভিভাবক ও সুধী সমাবেশ অনুষ্ঠিত

২০ বছর পর ফের একসঙ্গে সানি-আমিশা জুটি

প্রকাশ: সোমবার, ১৮ অক্টোবর, ২০২১ , ৩:৪৭ পূর্বাহ্ণ , বিভাগ :

মুক্তিনিউজ২৪.কম ডেস্ক: দীর্ঘ দুই দশক পর এবার দেখা যাবে বলিউডের দর্শকপ্রিয় জুটি সানি দেওল ও আমিশা প্যাটেলকে। বিশ বছর আগে দেশপ্রেমের ব্লকব্লাস্টার সিনেমা ‘গদর: এক প্রেম কথা’-তে অভিনয় করেছিলেন সানি দেওল ও আমিশা প্যাটেল। আবারও ‘গদর ২’ নিয়ে ফিরছেন এই জুটি।

 

‘গদর ২’ সিনেমার সিক্যুয়েলের মোশন পোস্টার পোস্ট করেছেন সানি দেওল। আর সেখানেই জানা গেল, ফের আমিশার সঙ্গেই জুটি বাঁধছেন তিনি। সিনেমার পরিচালকও আগের মতো অনিল শর্মাই। সানি দেওল লিখেছেন, ‘দুই দশকের অপেক্ষার অবসান। আপনাদের সামনে তুলে ধরলাম গদর ২-এর মোশন পোস্টার।’ সেই সাথে অভিনেতা বলেন, এটাই হিন্দি সিনেমা জগতের সবচেয়ে বড় সিক্যুয়েল হতে চলেছে।

১৯৪৭-এর দেশভাগ এবং তার পরবর্তী পরিস্থিতির প্রেক্ষাপটে এক প্রেমকাহিনি এই সিনেমায় উঠে আসে। ২০০১ সালে পরিচালক অনিল শর্মা দর্শকদের উপহার দিয়েছিলেন সিনেমাটি। গদর সিনেমাতে সানি ও আমিশার ছেলের ভূমিকায় দেখা গিয়েছিল উৎকর্ষ শর্মাকে। ২০ বছর পর তিনিও নতুন রূপে ধরা দেবেন।

 

এর আগে, সিনেমাটির ২০ বছরের পূর্তিতে পরিচালক জানিয়েছিলেন, তারা অর্থাৎ নায়কের চরিত্রে সানি ছাড়া তিনি কাউকে ভাবতেই পারেন না। আর এবার স্পষ্ট হয়ে গেল যে পুরনো জুটিই ধরা দেবে ‘গদর ২’-এ।

 

এবিএন


বিনোদন,সারাদেশ বিভাগের সর্বোচ্চ পঠিত সংবাদ


_